adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘চার বিয়েতে মেয়েটির লাভ ৮০ লাখ টাকা’ (ভিডিও)

vlcsnap-2014-11-04-01h33m01s23ডেস্ক রিপোর্ট : ছেলে থাকে বিদেশে মেয়ে থাকে বাংলাদেশে। দু’জনের মধ্যে প্রথমে ফেসবুকে পরিচয়। মেয়েটি দেখতে সুন্দর। এর পর ছেলে দেশে ফিরে আসলে ওই মেয়েকে বিবাহ করেন। বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধরা হয়। মেয়েটি ১-২ মাস সংসার করার পর ছেলেকে বিভিন্ন কৌশলে জিম্মী করে এবং টাকা দাবি করে। টাকা না দিতে চাইলে নারী নির্যাতন মামলার হুমকি দেয়। এ ভাবে একটি মেয়ে ৪টি বিয়ে করে ৮০ লাখ টাকার মালিক হয়েছে।
 
বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশনের প্রধান নির্বাহী অ্যাডভোকেট এলিনা খান সোমবার রাতে আরটিভির ‘কেমন বাংলাদেশ চাই’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এলিনা খান বলেন, ফেইবুকে কারণে বিয়ে ভেঙে যাচ্ছে। প্রোফাইলে বিভিন্ন সময় চেহারা সুন্দর করে পোস্ট দেয়া হচ্ছে। ফেসবুকে ভাল খারাপ দু’দিকেই রয়েছে। এই দুদিকের মধ্যে কে কীভাবে এটা ব্যবহার করছে সেটা ভাবার বিষয়। তিনি আরো বলেন, দেশে রাজনৈতিক অস্থিরতা থাকার কারণে ছেলে-মেয়েরা বাইরে যেতে পারে না। এর ফলে বাসায় বসে ইন্টারনেটে যোগযোগ করছে। এই তরুণ প্রজন্ম ইন্টারনেট বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ব্যবহার করছে। অনেক বাবা-মা জানেন না তার ছেলে-মেয়ে বাসায় বসে থেকে ইন্টারনেটে কী করছে।

https://www.youtube.com/watch?v=hvMPawj2uos

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া