adv
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাস্তবে বাবা-মেয়ে, এবার পর্দায়ও

বিনােদন ডেস্ক: প্রথমবারের মতো এবার একসঙ্গে পর্দায় হাজির হতে যাচ্ছেন বলিউডের ছোট নবাব সাইফ আলি খান ও তার কন্যা সারা আলি খান। সম্প্রতি একটি বিজ্ঞাপনে বাবা-মেয়ের চরিত্রে একসঙ্গে কাজ করেছেন তারা।

বিমা অ্যাপের সেই বিজ্ঞাপনে সারাকে দেখা গেছে পুলিশের ভূমিকায় আর তার বাবা সাইফকে আসামির ভূমিকায়।

বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, সাইফ অন্য একজনের সঙ্গে গাড়ির বিমা নিয়ে কথা বলছেন। তার পরনে ছিল কয়েদির পোশাক। হঠাৎই সেখানে হাজির হন ‘পুলিশ’ সারা। এসে বলেন নির্দিষ্ট অ্যাপে তুলনা না করে যেকোনো বিমা করানো উচিত নয়।

প্রকাশ হওয়া মাত্রই বাবা-মেয়ের বিজ্ঞাপনটি বেশ সাড়া ফেলেছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে রাতারাতি জনপ্রিয় হয়েছে। সারা সোশ্যালে লিখেছেন, ‘আমি তো বাবাকে গাড়ির বিমা নেওয়ার নতুন কায়দা শিখিয়ে দিলাম। কারণ বাবাকে নতুন কিছু শেখানোর ক্ষেত্রে কেউ কখনো ছোট হয় না।’

প্রথমবারের মতো বাবা-মেয়েকে পর্দায় দেখে দারুণ উচ্ছ্বসিত ভক্ত-অনুরাগীরা। অনেকের দাবি, এবার একসঙ্গে বড় পর্দায় দেখতে চান দুজনকে।

সাইফ আলি খানের প্রথমে স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা। সেই সংসারে ছেলে ইব্রাহিমও আছেন। সারা ইতিমধ্যে বলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন। শিগগিরই বলিউডে পা রাখতে যাচ্ছেন ইব্রাহিমও। নিজের প্রথম চলচ্চিত্রে কাজলের বিপরীতে অভিনয় করবেন সাইফপুত্র।

সূত্র : হিন্দুস্তান টাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া