adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবার আহসান উল্লাহ মাস্টারের ১০ম শাহাদাৎ বার্ষিকী

আহসান উল্লাহ মাস্টার

নিজস্ব প্রতিবেদক : বিশিষ্ট শ্রমিক নেতা, শ্রমিক লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টারের আজ বুধবার ৭ মে ১০ম শাহাদাৎ বার্ষিকী। 
বুধবার সকাল ১০টায় মরহুমের গ্রামের বাড়ি পুবাইলে তার কবরে পুস্পার্ঘ্য অর্পণ করা হবে। এরপর সকাল ১১টায় কাঙালিভোজ, দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। 
বেলা সাড়ে ১২টায় টঙ্গীর নোয়াগাঁও স্কুল মাঠে কাঙালিভোজ, দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা এবং বাদ জোহর জেলা আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহের উদ্যোগে গাজীপুর সদরে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।
কর্মসূচিগুলোতে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবীর নানক এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আখতারুজ্জামান, এস এম কামাল হোসেন ও আমিনুল ইসলাম আমিন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
এ দিকে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১০ম শাহাদাৎ বার্ষিকীতে রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি এবং জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী পৃথক বাণী প্রদান করেছেন। 
২০০৪ সালের ৭ মে বিরোধী দলকে নিশ্চিহ্ন করার অংশ হিসেবে তৎকালিন ক্ষমতাসীন বিএনপি-জামায়াত জোট সরকারের সর্বোচ্চ মহলের নির্দেশে ও পৃষ্ঠপোষকতায় একটি সন্ত্রাসীচক্র জনসভায় গাজীপুরের নোয়াগাঁও এম. এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আহসান উল্লাহ মাস্টারকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে। এ সময় সন্ত্রাসীদের গুলিতে ১টি শিশুসহ আরো ২ জনের মৃত্যু হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া