adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন সুশান্ত

sushant-and-anবিনোদন ডেস্ক : বিচ্ছেদের তালিকায় নতুন করে যোগ হয়েছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের নাম। তাদের দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ভাঙনের খবর কদিন ধরেই বলিপাড়ায় উড়ে বেড়াচ্ছে।  

এও শোনা যাচ্ছে, তাদের বিচ্ছেদের জন্য দায়ী নাকি অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবে অনেক কিছুরই অবসান ঘটিয়ে তাদের বিচ্ছেদের আভাস দিলেন সুশান্ত নিজেই। 

এ প্রসঙ্গে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে সুশান্ত বলেন, ‘আমি বিষয়টি নিয়ে এখনই কোনো কথা বলতে চাই না। এটা কোনো ভালো অনুভূতি নয়। প্লিজ বোঝার চেষ্টা করুন।’

সুশান্ত তার টুইটারে লিখেছেন, ‘তুমি যদি আমার নিরবতার অর্থ বুঝতে না পারো, তবে তুমি কখনই আমার কথাও বুঝতে পারবে না।’  

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে সুশান্তের ঘনিষ্ট একজন জানিয়েছেন, বলিউডে সুশান্তের ক্যারিয়ার এখন উর্ধ্বমুখী। অন্যদিকে অঙ্কিতার ক্যারিয়ার বলিউড ছবিতে শুরুই হয়নি। এটাই নাকি তাদের বিচ্ছেদের অন্যতম কারণ। এছাড়া ইদানিং তাদের মতেরও নাকি মিল হচ্ছে না। তবে এর জন্য কিন্তু দু’জনের প্রেম বা শ্রদ্ধা কমেনি। অঙ্কিতা নাকি সুশান্তের সঙ্গে ব্যাপারটি নিয়ে কথা বলেছেন। কিন্তু মীমাংসা হয়নি। সুশান্ত এখন পুরোদস্তুর ক্যারিয়ারের দিকে নজর দিচ্ছেন। যেটুকু সময় পাচ্ছেন, বন্ধুদের সঙ্গেই নাকি কাটাচ্ছেন।
 
২০০৯ সালে নাটকে অভিনয়ের সূত্র ধরে একে অন্যের সঙ্গে পরিচয় হয় সুশান্ত-অঙ্কিতার। এরপর হয় প্রেম। তারপর থেকে একই সঙ্গে বসবাস করছিলেন তারা। চলতি বছরের ডিসেম্বরে বিয়ের ঘোষণাও দিয়েছিলেন এ জুটি।

বলিউডে সুশান্ত সিং রাজপুতের পরবর্তী সিনেমা এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। সিনেমায় ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির চরিত্রে অভিনয় করছেন এ অভিনেতা। আগামী ২ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া