adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরেশ রাওয়াল পাকিস্তানি সিনেমায় কাজ করতে চান

pakistanবিনােদন ডেস্ক : সম্প্রতি লেখিকা অরুন্ধুতী রায়কে, কাশ্মীরে পাথরবাজদের মোকাবিলায় স্থানীয় যুবককে যেভাবে মানবঢাল করা হয়েছিল, সেভাবেই জিপের সঙ্গে বাঁধার কথা বলে বিতর্কে জড়ানো পরেশ রাওয়াল পাকিস্তানের সিনেমা, সিরিয়ালে কাজ করতে চান।
তিনি বলেন, হাম সফর’র মতো পাকিস্তানি টিভি সিরিয়াল দেখতে ভালবাসি। ওদের অভিনয়, কাহিনি, লেখা, ভাষা–সবই ভাল। আমার তো এখানকার সিরিয়ালগুলো বরং একঘেয়ে লাগে।
এবিপি আনন্দ পত্রিকা সূত্রে জানা যায়, কিছুদিন আগে করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানের কাজ করা নিয়ে তুমুল বিতর্ক হয়েছে। কেন উরিতে পাকিস্তানি জঙ্গি হামলার পর সে দেশের শিল্পীরা এ দেশে কাজ করবেন, সেই প্রশ্ন তুলে তাদের নিষিদ্ধ করার দাবি ওঠে।
কিন্তু ৬৭ বছর বয়সি নামী অভিনেতার এতে সায় নেই। তিনি বলেন, ‘আমার বিশ্বাস, ক্রিকেটার, শিল্পীরা এখানে এসে বোমা ছোড়েন না। তারা সন্ত্রাসবাদী নন, বরং দুটি দেশের মধ্যে সেতু। তবে পরিস্থতি অনুকূল না থাকলে ইস্যু তোলার কী দরকার? নিজের দেশ নিয়ে ভাবাই ভাল।’
পাকিস্তানি কলা-কুশলীদের নিষিদ্ধ করার পক্ষপাতী নন পরেশ রাওয়াল। তিনি বলেন, ‘কারো ওপর, কোনো কিছুর ওপরই নিষেধাজ্ঞা চাপানো উচিত নয়। হিন্দি মিডিয়াম ছবিতেও এক পাকিস্তানি অভিনেত্রী কাজ করেছেন, কিন্তু তা নিয়ে শোরগোল হয়নি, কারণ দেশের মুড এখন ভাল।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া