adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসজি তারকা এমবাপ্পেকে কিনে নিচ্ছে রিয়াল মাদ্রিদদ

স্পোর্টস ডেস্ক : পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পেকে দলে ভেড়াতে চায় রিয়াল মাদ্রিদ। বেশ কয়েক বছর ধরেই এই গুঞ্জন। ফরাসি তারকা নিজেও রিয়ালে খেলতে আগ্রহী, এমন খবরও সামনে এসেছে অনেকবারই। শেষ পর্যন্ত অবশ্য দুই পক্ষ এক বিন্দুতে মিলতে পারেনি।

তবে সাম্প্রতিক যে চিত্র, তাতে মনে হচ্ছে অন্য যে কোনো সময়ের চেয়ে এমবাপ্পেকে দলে ভেড়াতে খুব কাছাকাছি অবস্থানে রয়েছে লস ব্লাঙ্কোসরা। পিএসজির সঙ্গে এমবাপ্পের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী গ্রীষ্মে। সংবাদমাধ্যমে খবর, প্যারিসের ক্লাবের দেওয়া নতুন চুক্তির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এমবাপ্পে। এ অবস্থায় কাতারি মালিকানাধীন ক্লাব পরবর্তী কার্যক্রম শুরু করে দিয়েছে।

আরএমসি স্পোর্ট সোমবার (২৩ আগস্ট) তাদের খবরে বলেছে, বর্তমান ট্রান্সফার উইন্ডো শেষ হওয়ার আগেই এমবাপ্পেকে বিক্রি করে দেওয়ার পথ খুঁজছে পিএসজি। এমবাপ্পে যদি রিয়াল মাদ্রিদে যোগ দেন, সে ক্ষেত্রে তার অভাব পূরণে জুভেন্তাস তারকা ক্রিস্তিয়ানো রোনালদোর দিকে ঝাঁপাতে পারে পিএসজি। এমনই খবর দিয়েছে আরএমসি। সেটা সত্যি হলে মেসি-রোনালদো জুটি হতে পারে পিএসজিতে।

রোনালদো আবারো রিয়ালে ফিরতে পারেন এমন গুঞ্জনও চাউর ছিল বাজারে। তবে রোনালদো ক’দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্টে সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। রিয়াল মাদ্রিদের স্বপ্ন- আগামী পাঁচ বছরের জন্য এমবাপ্পে হবেন তাদের বড় ভরসা। স্পেনের ক্লাবটি নজর রাখছে বরুশিয়া ডর্টমুন্ডের আর্লিং হালান্ডের দিকেও। শেষ পর্যন্ত কি হয় সেটিই এখন দেখার। – আরএমসি স্পোর্ট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া