adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্বাসরুদ্ধকর ম্যাচে কুমিল্লা ভিক্টােরিয়ান্সকে হারালো সিলেট

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শ্বাসরুদ্ধকর ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়েছে সিলেট স্ট্রাইকার্স। কুমিল্লাকে ১২ রানে হারিয়ে টুর্নামেন্টের চতুর্থ জয় তুলে নিয়েছে দলটি।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) টস জিতে ব্যাট করতে নামে সিলেট। বেন হাওয়েলের ফিফটিতে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৭ রান সংগ্রহ করে সিলেট। ৩১ বলে ৬২ রানে অপরাজিত থাকেন হাওয়েল। কুমিল্লার পক্ষে রিশাদ হোসেন ও সুনিল নারিন নেন ২টি করে উইকেট।

১৭৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি কুমিল্লার। দলীয় ১৬ রানে ৫ বলে ৩ রান করে আউট হন ইমরুল কায়েস। এরপর ক্রিজে আসা তাওহিদ হৃদয়কে সঙ্গে নিয়ে রানের চাকা সচল রাখেন লিটন দাস।

তবে দলীয় ৩৯ রানে ১৫ বলে ১৭ রান করে আউট হন হৃদয়। এরপর ক্রিজে আসা জনসন চার্লসকে সঙ্গে নিয়ে মারমুখী ব্যাটিং করতে থাকেন লিটন। আগ্রাসী ব্যাটিংয়ে ফিফটি তুলে নেন তিনি।

জনসনকে সঙ্গে ৭৯ রানের জুটি গড়েন লিটন। এরপর দ্রুতই জোড়া উইকেট হারায় কুমিল্লা। জনসন ২১ বলে ১২ ও রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরে যান মইন আলি।

এরপর ক্রিজে আসা আন্দ্রে রাসেলকে সঙ্গে নিয়ে রান রেটের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে থাকেন লিটন। দলীয় ১৫৩ রানে ৫৮ বলে ৮৫ রানের অনবদ্য এক ইনিংস খেলে আউট হন লিটন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলতে সক্ষম হয় কুমিল্লা। সিলেটের পক্ষে তানজিম সাকিব নেন ৩টি উইকেট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া