adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টগ্রামে মা ও মেয়ে অপহরণ, দুই যুবক নিখোঁজ

ছবি: প্রতীকীডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের হালিশহর আবাসিক এলাকা থেকে আয়েশা আক্তার (৩০) নামে এক গৃহিণী তার ছয় বছর বয়সী মেয়েসহ অপহরণ হয়েছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। 
এ ঘটনায় অপহরণের শিকার আয়েশা আক্তারের স্বামী আবু নাসের বাদি হয়ে হালিশহর থানায় একটি মামলা দায়ের করেছেন। এদিকে চাকরির সন্ধানে বের হয়ে নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় নিখোঁজ হয়েছে দু’যুবক। শনিবার সকালে এ ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুর ২টার দিকে হালিশহর আবাসিক এলাকার আই ব্লকের বাসা থেকে মেয়েকে নিয়ে ওষুধ কিনতে বের হন ব্যবসায়ী আবু নাসেরের স্ত্রী আয়েশা আক্তার। এর কিছুক্ষণ পর বাসায় ফিরেন আবু নাসের। 
বাসায় মেয়ে ও স্ত্রীকে না দেখে স্ত্রীর মুঠোফোনে কল দেন। এসময় অপহরণকারীরা কলটি রিসিভ করে তার কাছ থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। এঘটনায় আবু নাসের বাদি হয়ে হালিশহর থানায় মামলা দায়ের করেছেন।
হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির বলেন,‘মা-মেয়ের সন্ধানে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।
এদিকে শনিবার সকালে চাকরির সন্ধানে নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকার বাসা থেকে বের হন দু’যুবক। এরপর থেকে তাদের আর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। রাতে নিখোঁজ যুবকদের পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডাইরি (জিডি) করা হয়েছে। 
বায়েজিদ বোস্তামি থানার পরিদর্শক (তদন্ত) নুরুল আবছার  বলেন, সকালে নগরীর আগ্রাবাদে চাকরির সন্ধানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় দু’যুবক। সন্ধ্যার পরও ফিরে না আসায় স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজ নেয়। কোথাও খুঁজে না পেয়ে থানায় দু’টি জিডি করেছে। তদন্তের স্বার্থে যুবকদের নাম ঠিকানা প্রকাশ করা হচ্ছে না। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া