adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিভারপুলের প্রস্তাব নাকচ করলেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক: কিলিয়ান এমবাপ্পেকে পেতে অনেক দলই চেষ্টা চালিয়েছে। রিয়াল মাদ্রিদের মতো পিছু লেগে থাকেনি কেউ। মাদ্রিদ এখনও দৃশ্যপটে আছে। জানুয়ারির দলবদলে তাকে দলে না ভেড়ালেও মাদ্রিদের অপেক্ষা মৌসুম শেষের। ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে তার চুক্তি শেষ হবে, মাদ্রিদ আবারও ঝাঁপিয়ে পড়বে ফরাসি তারকার উপর।

এমবাপ্পে মাদ্রিদে আসবেন না পিএসজিতে থাকবেন প্রশ্ন এটিই। এর মাঝে অনেকটা অনাহূত অতিথির মতো দৃশ্যপটে আসতে চেয়েছিল ইংলিশ ক্লাব লিভারপুল। মাদ্রিদ যেখানে এখন পর্যন্ত সফল হতে পারেনি, সেখানে লিভারপুলের সুযোগ একেবারেই কম থাকার কথা। হয়েছেও তা-ই! খোদ এমবাপ্পেই মানা করে দিয়েছেন ইংলিশ ক্লাবটিকে।

গোল ডটকমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, এমবাপ্পেকে চেয়েছিল লিভারপুল। যদিও, আলোচনা বেশিদূর এগোতে দেননি এমবাপ্পে। না করে দিয়েছেন তাদের। এতে আবারও স্পষ্ট হলো, তিনি মাদ্রিদ কিংবা পিএসজির যে কোনো একটাকে বেছে নেবেন মৌসুম শেষে।

পিএসজি ইতোমধ্যে এমবাপ্পের সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত চুক্তি নবায়নের ইচ্ছা প্রকাশ করেছে। পাশাপাশি বলে দিয়েছে সিদ্ধান্ত যেটিই হোক, চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিনের আগে জানাতে হবে ক্লাবটিকে। এখন পুরোটাই নির্ভর করছে এমবাপ্পের ওপর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া