adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার আদর-পূজার রসায়ন দেখবেন দর্শক

বিনােদন ডেস্ক: জুটি হয়ে দুটি সিনেমায় শুটিং করেছেন তরুণ অভিনেতা আদর আজাদ এবং পূজা চেরি। এরমধ্যে ‘নাকফুল’ সিনেমাটি আছে মুক্তির অপেক্ষায়। আর লিপস্টিক সিনেমার কদিন শুটিং বাকি আছে। পর্দায় এই জুটির রসায়ন দর্শক এখনও অব্দি না দেখলেও নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন এই দুই তারকা।

নতুন সিনেমার নাম ‘দরদিয়া’। পরিচালক কামরুজ্জামান রোমান। একই পরিচালকের লিপস্টিক সিনেমার শুটিং আশিভাগ শেষ বলে জানিয়েছেন পরিচালক।
গেল রোববার সিনেমাটিতে পূজা ও আদর আজাদ আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন।

দরদিয়া প্রসঙ্গে গণমাধ্যমকে জানান, ছবিটির গল্পই তাকে আকৃষ্ট করেছে। সেই মুগ্ধতা থেকেই জুটিবদ্ধ বিনাবাক্যে সিনেমাটির সঙ্গে যুক্ত হয়ে যান তিনি।
তবে আদর আজাদ কালের কন্ঠকে জানান, দরদিয়া তৈরি হবে রোমন্টিক ট্যাজেডি গল্পে। নতুন বছরের ফেব্রুয়ারিতে শুরু হবে দরদিয়ার শুটিং।

গল্পটিতে রোমান্স ও ট্রাজেডি দুটোই আছে। সেখানে নাইনটিজ প্রেক্ষাপটে প্রেম ও সম্পর্কের চিত্র আঁকা হয়েছে। একই সঙ্গে বিরহ সম্পর্কের টানাপোড়েন ব্যতিক্রমী চিত্রায়ণও রয়েছে। ভালো লাগছে ভালো গল্পের আরও একটি সিনেমা যুক্ত হতে পেরে।
তবে গল্প প্রসঙ্গে কিছুই কিছুই জানাননি এই দুই তারকা।

পরিচালককামরুজ্জামান রোমান বলেন, পুরোপুরো প্রেমের গল্প এটি। রোমন্স ট্রাজেডি সবই দেখবেন দর্শক। আগামী বছরের শুরুতে শুটিং করবো। আশা করছি ওই বছরই মুক্তি দিতে পারবো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া