adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে আইসক্রিম খাবেন অলিম্পিকে ব্রোঞ্জ জয়ী সিন্ধু, বললেন উচ্ছ্বসিত পিতা

স্পোর্টস ডেস্ক : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আইসক্রিম খাবেন পিভি সিন্ধু। তেমনটাই জানালেন সিন্ধুর বাবা পিভি রমনা। রিও অলিম্পিকে রুপা পদক জেতার পর রোববার (২ আগস্ট) টোকিওতে ব্রোঞ্জ জিতেছেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা। সেমিফাইনালে তাইজুর কাছে হেরে গিয়ে ভেঙে পড়েছিলেন সিন্ধু। বাবাই তাকে আরও একবার উঠে দাঁড়াতে অনুপ্রেরণা দেন। বলেন, তার ব্রোঞ্জ চাই।

সেই ব্রোঞ্জ বাবা কেন, গোটা ভারতবাসীকে আনন্দ দিয়েছে। মেয়ের সাফল্যে উচ্ছ্বসিত রামনা বলছেন, টোকিও যাওয়ার আগে প্রধানমন্ত্রী সিন্ধুকে বলেছিলেন, ফিরে এলে একসঙ্গে আইসক্রিম খাব। এবার সেটাই হবে।

রিও-তে রুপো জেতার পর সিন্ধুর ওপর আশা ছিল গোটা দেশের। আশা করেছিলেন মোদিও। যাওয়ার আগে সিন্ধুকে তিনি জিজ্ঞাসা করেন, পছন্দের কোন খাবারটা ডায়েট থেকে বাদ? সিন্ধু জানান, আইসক্রিম। এরপরেই মোদি কথা দেন, পদক জিতে ফিরে এলেই একসঙ্গে আইসক্রিম খাবেন তারা।

এদিকে ভারতের জন্য সুখবর, সিন্ধু জানিয়ে দিয়েছেন, আগামী ২০২৪ প্যারিস অলিম্পিকেও খেলবেন তিনি। টোকিওতে ব্রোঞ্জ জেতার পর তার অনুভূতি খানিকটা যেন জড়িয়ে পেঁচিয়ে গেছে। তিনি বলছেন, বুঝতে পারছি না, ব্রোঞ্জ জেতায় খুশি হব, নাকি ফাইনালে উঠতে না পারায় আক্ষেপ করবো। তিনি আরও বলেন, এই মুহূর্তটাকে উপভোগ করতে চাই। আমার পরিবার প্রচুর পরিশ্রম করেছে। সবাইকে ধন্যবাদ জানাতে চাই। স্পনসররাও সাহায্য করেছে, ধন্যবাদ তাদেরও। – জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া