adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাজেকে যাওয়ার পথে অপহৃত ঢাবি শিক্ষার্থী উদ্ধার

ডেস্ক রিপাের্ট: রাঙামাটির সাজেকে যাওয়ার পথে অপহরণ হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী দিপীতা চাকমাকে (২৫) উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যার পর পুলিশ সদরদপ্তরের জনসংযোগ কর্মকর্তা কামরুল আহছান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ জানান, দুপুরে সাজেক থানাধীন সিজকছড়া নামক স্থানে শিক্ষার্থীদের বহনকারী গাড়িতে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। হঠাৎ ১০/১২ জন অজ্ঞাতনামা পাহাড়ি অস্ত্রধারী সন্ত্রাসী এসে গাড়িতে কোনো পাহাড়ি শিক্ষার্থী আছে কি না তা জানতে চায়। এসময় তারা শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। তারা শিক্ষার্থীদের মধ্যে থাকা একমাত্র পাহাড়ি শিক্ষার্থী দিপীতা চাকমাকে জোরপূর্বক মোটরসাইকেলে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় ।

তিনি জানান, অভিযান চালিয়ে আনুমানিক সন্ধ্যা সাতটায় সাজেক থানাধীন দাঁড়িপাড়া বনোআদম নামক স্থান থেকে অপহৃত শিক্ষার্থীকে সম্পূর্ণ সুস্থ অবস্থায় উদ্ধার করে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এর আগে, আজ (বুধবার) দুপুর ১টার দিকে সাজেকের রুইলুইপাড়া পর্যটনকেন্দ্রের অদূরে জিরো মাইল নামক স্থান থেকে দুর্বৃত্তরা ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরে তার বন্ধুরা সাজেকে আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি অবগত করলে তাকে উদ্ধারে কাজ শুরু করেন সেনাবাহিনী ও বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

দিপীতা চাকমা খাগড়াছড়ি সদরের বাসিন্দা। তিনি ঢাবির লোকপ্রশাসন বিভাগের স্নাতকোত্তরের ছাত্রী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া