adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজিন-রুম্মান জুটিতে শঙ্কামুক্ত সিলেট

ক্রীড়া প্রতিবেদক : ১৭তম জাতীয় ক্রিকেট লিগ মাঠে গড়িয়েছে শুক্রবার। ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের দল চট্টগ্রাম বিভাগের মুখোমুখি হয়েছে সিলেট বিভাগ।
জাতীয় লিগের উইকেট যেমন স্পোর্টিং হওয়ার কথা ছিল, তেমনটা দেখা যায়নি প্রথম দিন শেষে। বোলারদের বেশিরভাগ ডেলিভারি ব্যাটসম্যানদের হাঁটুর নিচে থেকেছে। এ ছাড়া তাপমাত্রা বেশি থাকায় ক্রিকেটারদের এ দিন খেলতে বেশ কষ্টও হয়েছে।
সকালে চট্টগ্রাম বিভাগ টস জিতে সিলেটকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে। দিনশেষে সিলেট ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ২৪০ রান। এমন সংগ্রহের পুরো কৃতিত্বই রাজিন সালেহ (৭২ রান) ও রুম্মান আহমেদ (৭০ রান)। দলীয় ১১১ রানে চতুর্থ উইকেট হিসেবে অলক কাপালি সাজঘরে ফিরে গেলে সিলেটকে বিপদমুক্ত করেছেন রাজিন-রুম্মান জুটি।
পঞ্চম উইকেট জুটিতে এই দুই ব্যাটসম্যান অবিচ্ছিন্ন থেকেছেন ১২৯ রান সংগ্রহ করে। সিলেটের অন্য ব্যাটসম্যানদের মধ্যে অলক কাপালি ১৫, ইমতিয়াজ হোসেন ৩৭ ও জাকির হোসেন ২২ রান করেছেন।
নিয়মিত অধিনায়ক নাফিস ইকবাল প্রথম রাউন্ডে না খেলায় ইফরান শুক্কুরের নেতৃত্বাধীন চট্টগ্রামের বোলারদের মধ্যে ২টি করে উইকেট নিয়েছেন নাবিল সামাদ ও মেরাজুল হক।
সংক্ষিপ্ত স্কোর :
সিলেট বিভাগ : প্রথম ইনিংস, ২৪০/৪, ৯০ ওভার (রাজিন সালেহ ৭২*, রুম্মান আহমেদ ৭০*; নাবিল সামাদ ২/৭২, মেরাজুল হক ২/৩৫)।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া