adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

থানায় বিয়ে হলো তাদের

onডেস্ক রিপোর্ট : প্রেমিকের বাড়িতে অনশন করে বিয়ের দাবি আদায় করে নিয়েছেন লালমনিরহাটের আদিতমারী উপজেলার মেয়ে সাহিদা আক্তার দিপা। সোমবার গভীর রাতে আদিতমারী থানায় দিপা ও রাশেদের বিয়ে হয়। আদিতমারী থানার ওসি আসলাম ইকবাল জানান, থানা পুলিশের মধ্যস্থতায় উভয় পরিবারের সম্মতিতে এ বিয়ে হয়েছে।
এলাকাবাসী জানান, আদিতমারীর পশ্চিম ভেলাবাড়ি বেলতলি গ্রামের আব্দুস সাত্তারের কলেজ পড়ুয়া মেয়ে দিপার(২২) সঙ্গে আট বছর ধরে ঘনিষ্ঠতা ছিল প্রতিবেশী আনোয়ারুল হক কবিরের ছেলে রাশেদুল ইসলাম রাশেদের (২৫)। তারা দুজন বিয়ে করতে রাজি থাকলেও রাশেদের পরিবার এতে বাধ সাধে।
এর জেরে গত রোববার সন্ধ্যায় দিপা বিয়ের দাবিতে রাশেদের বাড়িতে গিয়ে অনশন শুরু করেন। এ সময় রাশেদের পরিবারের সদস্যরা দিপাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়।
পরে এলাকাবাসীর কাছে খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১২টার দিকে আহত দিপাকে উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করে এবং রাশেদের বাবা আনোয়ারুল ইসলাম ও মা বিজলী বেগমকে আটক করে।
পুলিশ জানায়, সোমবার দিনভর থানায় আটক থাকার পর এ বিয়েতে সম্মতি দেন রাশেদের পরিবারের সদস্যরা। সেই রাতেই আদিতমারী থানার ওসির কক্ষে চার লাখ এক টাকা দেনমোহর নির্ধারণ করা হয়। পরে থানার পাশে থ্রি স্টার হোটেল ও রেস্টুরেন্টে বাকি আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
ভেলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী, আদিতমারী থানার উপ-পরিদর্শক (এসআই) জাফর ইকবাল, মিন্টু মিয়া, ভেলাবাড়ি ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার কাজী এজাজুল ইসলাম, উভয় পরিবারের আত্মীয়-স্বজন, সংবাদকর্মীসহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিরা বিয়েতে উপস্থিত ছিলেন।
পরে নব-দম্পতির সুখশান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন আদিতমারী উত্তরপাড়া জামে মসজিদের পেশ ইমাম মাওলনা আব্দুল আউয়াল। সবশেষে নববধূ দিপা তার স্বামীর সঙ্গে শ্বশুরালয়ে চলে যান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া