adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখ দিনে ক’টা সিগারেট খান? অন্য নেশায় আসক্তি কেমন?

sharukবিনােদন ডেস্ক : বলিউড তারকা মানেই ভয়ানক স্বাস্থ্যসচেতন। শরীরে যাতে মেদ না জমে, পেশির কাঠিন্য যাতে এতটুকু শিথিল না হয়, সেদিকে সর্বক্ষণ নজর রাখতে হয় তাঁদের। কিন্তু তাঁদের অভ্যাস, কিংবা বলা ভাল বদভ্যাসগুলো যে সব সময়ে তেমন স্বাস্থ্যকর হয়, তা নয়। অন্তত ‘কিংগ খান’ শাহরুখের কথায় সেই রকমই ইঙ্গিত মিলেছে। 
মাস কয়েক আগে একটি বিখ্যাত লাইফস্টাইল ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবনের নানা অজানা অধ্যায় উন্মোচিত করেছিলেন শাহরুখ। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কতটা স্বাস্থ্যসচেতন? উত্তরে শাহরুখ যা বলেন, তা শুনে তাঁর অনেক ভক্তেরই চোখ কপালে উঠেছে। 

শাহরুখ জানান, শরীরের দিকে নজর দেওয়া এবং স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারটা তাঁর কাছে বেশ ‘বোরিং’ লাগে। তিনি তাই শরীরের উপর যথেচ্ছ অত্যাচার করেন। কী রকম? শাহরুখ জানিয়েছেন, তিনি ভয়ানক রকমের ধূমপায়ী। দিনে অন্তত ১০০টা সিগারেট খান তিনি। সেই সঙ্গে প্রায় ৩০ কাপের মতো চা-ও পান করেন শাহরুখ। সময় মতো খাওয়ার কথাও নাকি শাহরুখের অনেক সময়েই খেয়াল থাকে না। খালি পেটে দীর্ঘ সময় কেটে যায় তাঁর।
সিক্স প্যাক এবং সুঠাম শরীরের অধিকারী শাহরুখও যে এমন অনিয়ম করেন শরীরের সঙ্গে, তা জেনে চমকে গিয়েছেন অনেকেই। বলিউডের হিরোরা অনেক সময়ে তাঁর ভক্তদের কাছে আইডল বলে বিবেচিত হন। কিন্তু শাহরুখের এ হেন বদভ্যাস তাঁর ভক্তেরা অনুসরণ করুন, এমনটা আশা করা যায় খোদ শাহরুখও চাইবেন না। এবেলা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া