adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াল মাদ্রিদের কোচ থেকে পদত্যাগ করলেন জিদান!

স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদে আর কোচের দায়িত্বে থাকবেন না জিনেদিন জিদান। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো এমনটাই জানিয়েছে। মাদ্রিদের ক্রীড়া বিষয়ক দৈনিক মার্কা ও এএস এবং কাদেনা সের রেডিও বলছে, রিয়াল মাদ্রিদ থেকে পদত্যাগ করেছেন কোচ জিদান। সদ্য সমাপ্ত ২০২০-২১ চ্যাম্পিয়নস লিগের মৌসুমটা শিরোপাহীন কাটায় এমন সিদ্ধান্ত নিচ্ছেন বলে জানাচ্ছে স্প্যানিশ গণমাধ্যমগুলো। অথচ রিয়াল মাদ্রিদকে টানা তিনটি চ্যাম্পিয়নস লিগ জেতানো কোচ তিনি।

গত মৌসুম শেষ হবার আগে থেকেই উঠে জিদানের রিয়াল ছাড়ার গুঞ্জন। গত ১১ বছরে এবারই কোনো শিরোপা দিতে পারেননি ১৩ বারের ইউরোপিয়ান চ্যাম্পিয়নদের। তাতেই যেন আগুনে ঘি ঢেলে দেয়ার অবস্থা। ইতালির ক্রীড়া সাংবাদিক ফাব্রিজিও রোমানো সবার আগে জানান জিদানের পদত্যাগের খবর। এরপর একে একে আসতে থাকে জিদানের রিয়াল ছাড়ার খবর।
২০১৬ সালের জানুয়ারিতে রিয়ালের দায়িত্ব নিয়ে ২০১৮ সালের মে পর্যন্ত রিয়ালের কোচ হিসেবে থেকেছেন প্রথম দফায়। ওই সময় টানা তিনটি চ্যাম্পিয়নস লিগ, একটি লা লিগা জেতান রিয়ালকে। এরপর এক বছরের জন্য স্বেচ্ছায় বিশ্রামে থাকার পর ২০১৯ সালের মার্চে আবারও রিয়ালে যোগ দেন জিদান। দায়িত্ব নিয়েই রিয়ালকে স্প্যানিশ সুপার কাপ এবং লা লিগা জেতান ২০১৯/২০ মৌসুমে । – মার্কা/ এএস/ কাদেনা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া