adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাক উল্টে ৭ জনের মৃত্যু

Comilla_thereport24.comডেস্ক রিপোর্ট : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দেিণ টিনবোঝাই একটি ট্রাক উল্টে চার শ্রমিকসহ ছয়জন ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও সাতজন। তাদের মধ্যে চারজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।
উপজেলার নন্দনপুর বিশ্বরোড এলাকায় সোমবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জের ভোলা শেখের ছেলে সফিকুল ইসলাম (৩২), আনোয়ার হোসেন (৪০), জাহিদুল (৩৫), শাহিন মিয়া (২৫), আইয়ুব আলী (২৬), ফজলু মিয়া (৩০) ও জাহিদুল ইসলাম (২৬)। হতাহতদের সবার বাড়ি একই এলাকায়।
ময়নামতি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল জানান, চট্টগ্রাম থেকে ঢাকাগামী টিনবাহী ট্রাকটি (বগুড়া-ট-১১-১২২৮৫) কুমিল্লার নন্দনপুর বিশ্বরোড এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। ঘটনাস্থলে ধান কাটার ৪ শ্রমিক এবং ২ মাছ ব্যবসায়ী নিহত হন। এ ছাড়া আহত হন আরও ৭ জন।তাদের মধ্যে চারজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জাহিদুল ইসলাম নামে আরও একজনের মৃত্যু হয়। আহতদের নাম জানা যায়নি।
তিনি আরও জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ ও দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে বলেও জানান ওসি আবদুল আউয়াল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া