adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গভীর রাতে বিএনপি নেতা হাবিব আটক

habib-1421070133নিজস্ব প্রতিবেদক : সোমবার মধ্যরাতে তেজগাঁওয়ের একটি বেসরকারি চ্যানেলে আলোচনা অনুষ্ঠান শেষ করে বের হওয়ার পরপরই গোয়েন্দা পুলিশের একটি দল বিএনপির সহ-তথ্য ও গবেষণাবিষয়ক  সম্পাদক হাবিবুর রহমান হাবিবকে গ্রেফতার করে।
এই বিষয়ে ঢাকা মহানগর পুলিশের সঙ্গে যোগায়োগ করা হলে এ ব্যাপারে কিছু বলতে অস্বীকৃতি জানায়। তবে গোয়েন্দা পুলিশের একটি সূত্র হাবিবকে আটকের খবরটি নিশ্চিত করেছে।
 হাবিবের আগে সোমবার সন্ধ্যায় ঢাকার ধানমন্ডি থেকে আটক করা হয় বিএনপির সহ-দপ্তর সম্পাদক শামীমুর রহমান শামীমকে।
 
উত্তাল নব্বইয়ে ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালনকারী হাবিব পরে বিএনপিতে যোগ দেন। সম্প্রতি টেলিভিশনে আলোচনা অনুষ্ঠানে নিয়মিতভাবে তাকে পুরনো দল আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের সমালোচনা করতে দেখা যাচ্ছিল।
সোমবার সকালে গুলশান থেকে দলটির যুগ্মমহাসচিব শাহজাহানের সঙ্গে গ্রেফতার হন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য বেলাল আহমেদ।
৫ জানুয়ারি ঘিরে রাজনৈতিক উত্তাপের মধ্যে রোববার রাতে একইভাবে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুকে তুলে নেওয়া হয়েছিল। সোমবার তাকে একটি মামলায় গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নিয়েছে পুলিশ। 
 ৫ জানুয়ারি বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতারের কয়েকদিনের মাথায় আটক করা হয় ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরীকে। তার আগে গ্রেফতার করা হয় দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া