adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জয়পুরহাটে কিশোরী, নববধূ ও বৃদ্ধার আত্মহত্যা

suicide-md20160211160026ডেস্ক রিপোর্ট : জয়পুরহাটে পৃথক ঘটনায় সদর উপজেলার শেখপাড়া গ্রামে এক স্কুলছাত্রী, পাঁচবিবি উপজেলার বড় নারায়ণপুর গ্রামে এক গৃহবধূ ও আক্কেলপুর উপজেলার আলী মাহমুদপুর হিন্দুপাড়া গ্রামে এক বৃদ্ধা আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বৃহষ্পতিবার বিকেল থেকে সন্ধ্যার মধ্যে এসব আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহতদের পারিবারিক সূত্র, এলাকাবাসী ও পুলিশ জানায়, জয়পুরহাট শেখপাড়া গ্রামের এসকেন্দার আলীর মেয়ে রিতু পারভীন (১৪) স্থানীয় চাঁদপুর উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে লেখাপড়া করতো। সে শখের বশে বাই-সাইকেল চালাতো। মেয়ে হয়ে বাই-সাইকেল চালাবে, বিষয়টি এলাকার মানুষ ভালো চোখে দেখবে না বলে বাবা এসকেন্দার আলী মেয়েকে গালিগালাজ করেন। এতেই বৃহষ্পতিবার সন্ধ্যায় অভিমান করে রিতু নিজ শোবার ঘরে গিয়ে দরজা বন্ধ করে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

এর আগে একই দিন বিকেলে জেলার পাঁচবিবি উপজেলার বড় নারায়ণপুর গ্রামে পারিবারিক কলহের জের ধরে মিম্মা আক্তার (২২) নামে এক গৃহবধূ কিটনাশক পান করে। তাকে মূমূর্ষ অবস্থায় পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। তার অবস্থার অবনতি হওয়ায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যায় তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত মিম্মা আক্তার বড় নারায়ণপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী।

অন্যদিকে জেলার আক্কেলপুর উপজেলার আলী মাহমুদপুর হিন্দুপাড়া গ্রামের গোপাল চন্দ্র রায়ের স্ত্রী বৃদ্ধা নিভা রানী (৬০) দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভূগছিলেন। তার সঠিক চিকিৎসা হচ্ছে না বলে রাগে দুঃখে ও অভিমানে নিজে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।  

জয়পুরহাট সদর, পাঁচবিবি ও আক্কেলপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) যথাক্রমে ফরিদ হোসেন, আশরাফুল ইসলাম ও সাজ্জাদুর রহমান জানান,  খবর পেয়ে পুলিশ পৃথক পৃথকভাবে মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

এ ব্যাপারে কারো কোনো অভিযোগ না থাকলেও পুলিশ স্ব-উদ্যোগে প্রত্যেকটি ক্ষেত্রে অপমৃত্যু মামলা দায়ের করেছে এবং বিষয়গুলো তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া