adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকাই চলচ্চিত্রে কে এই নতুন মুখ?

dhaliবিনোদন রিপোর্ট : ইনি বাংলা সিনেমার নতুন মুখ। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই রূপালি পর্দায় যাত্রা শুরু হচ্ছে এই বার্বিডলের। শোনা যাচ্ছে জাজের নতুন একটি ছবিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।কিন্তু কে এই নবাগতা নায়িকা?

সূত্রে জানা গেছে, জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘রক্ত’তে উপহার দিতে যাচ্ছে নবাগতা এক নায়িকাকে। তাদের হাত ধরে ঢালিউডে যাত্রা শুরু হবে এই সুন্দরীর।

বাংলা চলচ্চিত্রে অভিষেক হতে যাওয়া এই তরুণীর নাম তামান্না ইসলাম। লেখাপড়া করছেন শান্ত মারিয়ম বিশ্ববিদ্যালয়ে। এরইমধ্যে মিউজিক ভিডিওর ‍মাধ্যমে বেশ পরিচিতি পেয়েছেন। আরফিন রুমির গাওয়া ‘কিছু কথা আকাশে পাঠাও’ গানে মডেলও হয়েছেন তামান্না।

অন্য একটি সূত্র জানিয়েছে,মালেক আফসারীর পরিচালনায় নারীকেন্দ্রিক অ্যাকশন ঘরানার ছবিটিতে প্রধান নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তামান্না ইসলাম।  সব ঠিক থাকলে ‘রক্ত’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তামান্নার। এতে তার বিপরীতে অভিনয় করবেন নবাগত জিয়াউল রোশান। তার ডাকনাম রিক্ত। 

কয়েকদিন ধরে আনুষ্ঠানিকভাবে নায়িকার নাম ঘোষণা না করায় চলছে জল্পনা-কল্পনা। প্রতিষ্ঠানটি এ নিয়ে মেতেছে ‘কৌশলী’ প্রচারে। ফেসবুকে চালু করা হয়েছে কুইজ। ‘রক্ত’র নায়ক-নায়িকার নাম বলতে পারলে পুরস্কার হিসেবে পাওয়া যাবে ৩৬ ইঞ্চি এলইডি টেলিভিশন!

তামান্নার ফেসবুকে জাজের কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে তার তোলা একটি স্থিরচিত্র রয়েছে। এ নিয়ে এখনই মুখ খুলতে নারাজ তামান্না।

এ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন আব্দুল আজিজও। তিনি  জানান, আগামী ২৮ এপ্রিলের আগে এই যৌথ প্রযোজনার ছবি ও এর পাত্র-পাত্রী সম্পর্কে কিছু বলবেন না। ওইদিনই রাজধানীর একটি হোটেলে ‘রক্ত’র মহরত হবে।

তবে চলচ্চিত্রে অভিষেক নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশের পর মুখ খুলেছেন তামান্না ইসলাম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমি কোন ফিল্ম করছি না। আর সামনে কোন ফিল্ম করার ইচ্ছাও নাই। যারা আমাকে নিয়ে এসব খবর ছাপিয়েছেন তাদের কাছে আমার আকুল আবেদন থাকবে, এমন খবর দয়া করে ছাপাবেন না। আমি কোন ফিল্ম, নাটক এবং মিডিয়া সংক্রান্ত কিছুই করছি না। দয়া করে এমন খবর আর ছাপাবেন না।’
কিন্তু তামান্নার এই স্ট্যাটাসকেও ‘কৌশল’ হিসেবে মনে করছেন অনেকে। এখন শুধু অপেক্ষা ‘রক্ত’ ছবির নায়িকা কে হচ্ছেন- তামান্না নাকি অন্য কেউ?

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া