adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিশ্ব চ্যাম্পিয়নের মুকুট পরে আর্মিনিয়ায় হোঁচট খেলো বায়ার্ন মিউনিখ

স্পোর্টস ডেস্ক : ক’দিন আগে ক্লাব বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়া বায়ার্ন মিউনিখ বীরদর্পে মাঠে নামলেও বীরত্ব দেখাতে পারেনি। পুঁচকে আর্মিনিয়ার কাছে তারা হোঁচট খেলো। তাদেও বিপক্ষে দুই গোলে পিছিয়ে থেকে একটি শোধ করেন রবের্ত লেভানদোভস্কি। পরক্ষণেই আবারও বায়ার্নের জালে বল। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে স্বস্তির ড্রয়ে মাঠ ছাড়ে কোচ হান্স ফ্লিকের দল মিউনিখ।

আলিয়াঞ্জ অ্যারেনায় সোমবার রাতে জার্মান লিগ বুন্দেলিগার ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে। লিগে টানা পাঁচ ও সব প্রতিযোগিতা মিলে টানা সাত জয়ের পর পয়েন্ট হারাল বায়ার্ন।

পুরো ম্যাচে তিনটি শট লক্ষ্যে ছিল আর্মিনিয়ার, তিনটিই সফল। শুরুতে মিশেল ভ্লাপের গোলে তারা এগিয়ে যাওয়ার পর ব্যবধান বাড়ান মানুয়েল প্রিটল। দ্বিতীয়ার্ধের শুরুতে লেভানদোভস্কির গোলের পর ফের ব্যবধান দুই গোলে নেন ক্রিস্টিয়ান গিবাওয়া। এরপর কোরোঁতাঁ তোলিসো ও আলফুঁস ডেভিসের গোলে হার এড়ায় বায়ার্ন।

গত বৃহস্পতিবার ক্লাব বিশ্বকাপ জিতে বছরে ছয় শিরোপা জয়ের রেকর্ড গড়া বায়ার্নের ম্যাচের শুরুটা হয় বাজে। ২১ ম্যাচে ১৫ জয় ও চার ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বায়ার্ন। ৫ পয়েন্ট কম নিয়ে দুইয়ে লাইপজিগ। – গোল ডটকম / বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া