adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিপিএলে দলের সংখ্যা বাড়ার সুযোগ নেই: বিসিবি সভাপতি

নিজস্ব প্রতিবেদক: এবারের বিপিএল শেষ হতে না হতেই নতুন খবর আগামী আসরের জন্য নতুন দল পেতে আগ্রহী একাধিক নতুন ফ্রাঞ্চাইজি। কিন্তু সেটা যে সম্ভব হবে না সাফ জানিয়ে দিলেন বিসিবি সভাপতি নাজুমল হাসান পাপন।

বিপিএলের আগামী একাদশ আসরের অংশ নিতে বিসিবির কাছে আবেদনপত্র জমা দিয়ে রেখেছে নতুন চারটি দল। সম্প্রতি এক টিভি চ্যানেলকে এমনটাই জানিয়েছেন বিপিএলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক। নোয়াখালী, রাজশাহী, ময়মনসিংহ, গাজীপুর নতুন দলের জন্য আবেদন করে রেখেছে। তবে এই আবেদনের প্রেক্ষিতে দল বাড়ানোর সম্ভাবনা কম বলেও মন্তব্য করেছিলেন তিনি।
এবার নতুন দলগুলোর আগমন প্রসঙ্গে কথা বলেছেন বিসিবি সভাপতি এবং যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপনও। তিনি বলেন, বলা মুশকিল। ২-৩টি ফ্র্যাঞ্চাইজি যোগ হবে কি না আমাদের সক্ষমতাও দেখতে হবে। প্রথম কথা হচ্ছে, ফ্র্যাঞ্চাইজি যদি যোগ হয় খরচ অনেক বেড়ে যাবে। দ্বিতীয়ত, সময়। একটা টুর্নামেন্টের জন্য যে সময় আমরা পাই এই সময়ে না করে যদি সময় একটু এদিক সেদিক করতে পারতাম আমরা আরও ভালো ভালো বিদেশি খেলোয়াড় পেতাম। কিন্তু আমাদের উপায় নেই।
বিসিবি সভাপতি বলেন, দেখুন বিপিএল শেষ হওয়ার সাথে সাথেই শ্রীলঙ্কার সঙ্গে খেলতে হচ্ছে। আমাদের তো ন্যুনতম একটা বিরতি দিতে হয়। এখন আবার প্রিমিয়ার লিগ শুরু হচ্ছে। তারপর সামনে আরও সিরিজ, এরপর বিশ্বকাপ। এত সময় পাওয়া কঠিন হবে। তৃতীয়ত, বাইরের ওই অবকাঠামো নেই। স্টেডিয়াম আছে, আনুষঙ্গিক যে জিনিস দরকার সেই সুযোগ নেই। আমাদের পরিকল্পনা হলো এটাকে আরও বড় করবো, সারা বাংলাদেশে নিয়ে যাব। কিন্তু আগামীবারেই হবে কি না বলা কঠিন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া