adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবাহনীকে হারিয়ে প্রতিশোধ নিল শেখ জামাল

abahoni1440259076ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২০১৪-১৫ আসরে মাত্র একটি ম্যাচে হার মেনেছে চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি কাব। হারের সেই তিক্ত স্বাদটি প্রথম লেগে তাদের দিয়েছিল ঢাকা আবাহনী লিমিটেড। লিগের শেষ দিনে শনিবার সেই হারের জ্বালা জুড়ানোর সুযোগ আসে ধানমন্ডির কাবটির সামনে। আবাহনীকে ২-১ গোলে হারিয়ে সেই জ্বালা জুড়ানোর পাশাপাশি প্রতিশোধও নিয়েছে যোসেফ আফুসির শিষ্যরা। আর এই হারের ফলে লিগে তৃতীয় হওয়ার যে সুযোগ ছিল আকাশী-নীল জার্সিধারীদের সামনে সেই সুযোগ হাতছাড়া হয়েছে।
 
লিগের শেষ ম্যাচে দুটি লাল কার্ড দেওয়া হয়। দুটিই অবশ্য দেখেছে আবাহনীর দুইজন খেলোয়াড়। ম্যাচে ৮৫ মিনিটে আবাহনীর ওয়াহেদ আহমেদ লাল কার্ড দেখেন। ফলে বাকি সময় ১০জন নিয়েই খেলতে হয় তাদের। আর ম্যাচের ইনজুরি টাইমে (৯০+২) অখেলোয়াড় সুলভ আচরণের কারণে মামুন মিয়াকে লাল কার্ড দেখান রেফারি।
 
প্রথমার্ধের খেলা গোলশূন্যভাবে শেষ হয়। ম্যাচের ৬৫ মিনিটে আবাহনীর নাসিরুল ইসলাম প্রথম গোলের দেখা পান। তাকে গোলে সহায়তা করেন শাহেদুল আলম। তবে বেশিণ এগিয়ে থাকতে পারেনি তারা। ৬৯ মিনিটে ডার্লিংটনের গোলে ম্যাচে সমতা ফেরে। ওয়াহেদ লাল কার্ড দেখার কারণে আবাহনী দশজনের দলে পরিণত হলে সুযোগ বুঝে আক্রমণের ধার বাড়ায় শেখ জামাল। সে যাত্রায় ৮৯ মিনিটে ল্যান্ডিং দারবোয়ি গোল করে শেখ জামালের জয় নিশ্চিত করেন (২-১)।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া