adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংসদের বিরুদ্ধে সাংসদের সড়ক অবরোধ

ডেস্ক রিপোর্ট : পাশের আসনের সাংসদ বারবার তার নির্বাচনী এলাকায় এসে বিভিন্ন স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন করার প্রতিবাদে সমর্থকদের নিয়ে মহাসড়ক অবরোধ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য জিয়াউল হক মৃধা।
বৃহস্পতিবার দুপুরে আশুগঞ্জের কুট্টাপাড়া মোড়ে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেন জাতীয় পার্টির এই কেন্দ্রীয় নেতা। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসনের সংসদ সদস্য রবিউল আলম মোহাম্মদ মোক্তাদির চৌধুরী আমার নির্বাচনী এলাকায় অবৈধভাবে হস্তপে করে আমার কাজে বাধা প্রদান করছেন। তিনি বারবার এসে উস্কানিমূলকভাবে ভিত্তিপ্রস্তর স্থাপন করছেন।
এছাড়া জাতীয় পার্টির শীর্ষ নেতাদের নিয়েও আওয়ামী লীগ নেতা মোক্তাদির বিভিন্ন কটূক্তি করেন বলে অভিযোগ তার। এতে করে ঐক্যমতের সরকার প্রতিষ্ঠার উদ্দেশ্য বার বার বিঘ্নিত হচ্ছে, বলেন তিনি। পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি পালনের জন্য সকালে নিজের সমর্থকদের নিয়ে মিছিলসহ ঢাকা-সিলেট মহাসড়কে আসেন সাংসদ জিয়াউল।
এ সময় পুলিশের বাধা উপো করে কুট্টাপাড়া মোড়ে সমর্থকদের নিয়ে মহাসড়ক অবরোধ করেন তিনি। প্রায় আধা ঘণ্টা পর পুলিশের অনুরোধে অবরোধ তুলে রাস্তার পাশে চলে তাদের মানববন্ধন। সাংসদ মোক্তাদিরের ওই সব কর্মকাণ্ডের ব্যাপারে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের হস্তপে চেয়েছেন জিয়াউল হক।
অন্যত্থায় সমর্থকদের নিয়ে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া