adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদি লিগে বেনজেমার গোল অভিষেক, বড় জয় পেলো ইত্তিহাদ

স্পোর্টস ডেস্ক: সৌদি প্রো লিগে নিজের প্রথম দুই ম্যাচে গোলশূন্য ছিলেন করিম বেনজেমা। অবশেষে তৃতীয় ম্যাচে এসে ভাঙল ডেডলক। আল রিয়াদের বিপক্ষে ম্যাচের ১৭ মিনিটেই দলকে শুভ সূচনা এনে দেন তিনি।

সৌদি প্রো লিগে নিজের তৃতীয় ম্যাচে গোলের দেখা পেলেন বেনজেমা। ছবি: গেটি ইমেজ
বৃহস্পতিবার রাতে ফরাসি তারকার দল আল ইত্তিহাদও পেয়েছে বড় জয়। ৪-০ গোলে তারা হারিয়েছে আল রিয়াদকে। ইত্তিহাদের হয়ে বাকি ৩ গোল করেন আব্দেররাজ্জাক হামদাল্লাহ ও সালেহ আল-আমরি। এর মধ্যে হামদাল্লাহ একাই ২ গোল করেছেন।

আল রিয়াদের বিপক্ষে পুরো ম্যাচেই আধিপত্য ছিল ইত্তিহাদের। ৫৯ শতাংশ সময় বল দখলে রেখে গোলের উদ্দেশে তারা ১৭টি শট নেয়। যার ৮টি ছিল লক্ষ্য বরাবর। বিপরীতে আল রিয়াদের নেয়া ৯ শটের ৪টি ছিল গোলমুখে। তবে তার একটিতেও সফল হতে পারেনি তারা।
ম্যাচ শুরুর ১৭ মিনিটেই দলকে লিড এনে দেন বেনজেমা। ডান প্রান্ত ধরে আক্রমণে উঠে ডি-বক্সে ঢুকে পড়েন রোমানরিনিও। আল রিয়াদের ডিফেন্ডারদের বাধায় তিনি পাস দেন পাশে থাকা বেনজেমাকে। জোরালো শটে জাল কাঁপান ফরাসি তারকা।
রিয়াল মাদ্রিদ থেকে ইত্তিহাদে যোগ দেয়ার পর গত ১৪ আগস্ট সৌদি প্রো লিগে অভিষেক হয়েছিল তার। সে ম্যাচে দল আল রায়েদকে ৩-০ গোলে হারালেও জালের দেখা পাননি বেনজেমা। ২০ আগস্ট দ্বিতীয় ম্যাচে আল তাঈর বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচেও আলো ছড়াতে পারেননি তিনি।
অবশেষে রিয়াদের বিপক্ষে পেলেন সে কাঙ্ক্ষিত গোল। তবে ইত্তিহাদের হয়ে এটি তার প্রথম গোল নয়। দলটির হয়ে নিজের অভিষেক ম্যাচেই আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে গোল করেছিলেন বেনজেমা। আসরে ৪ ম্যাচে তার গোল ৩। সম্পাদনা: এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া