adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌরভ গাঙ্গুলির দৃষ্টিতে বিশ্বকাপের সেরা পাঁচ দল

স্পোর্টস ডেস্ক: ভারতের সাবেক ক্রিকেটাররা বিশ্বকাপকে সামনে রেখে সমীকরণ মেলাতে শুরু করেছে। করছে নানা ভবিষ্যদ্বাণী। টুর্নামেন্ট জুড়ে সর্বোচ্চ রান সংগ্রাহক, উইকেট শিকারী কে হবে তা নিয়ে যেমন চলছে আলোচনা, তেমনি সেমিফাইনালিস্টদের নিয়েও দিচ্ছে ভবিষ্যদ্বাণী। এবার, আসন্ন বিশ্বকাপে ফেভারিট কোন পাঁচ দল সেটি জানিয়েছেন সৌরভ গাঙ্গুলি। সূত্র : জি নিউজ

ভারতের জার্সিতে লম্বা সময় মাঠ মাতিয়েছেন সৌরভ গাঙ্গুলি। দারুণ ক্যারিয়ারের কারণে আন্তর্জাতিক ক্রিকেটে পরিচয় পেয়েছিলেন ‘প্রিন্স অব কলকাতা’ নামে। খেলোয়াড়ি জীবন শেষে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির দায়িত্বেও ছিলেন তিনি। একই সঙ্গে ধারাভাষ্যকার হিসেবেও দেখা গেছে সাবেক তারকা এই ক্রিকেটারকে।

আসন্ন ওয়ানডে বিশ্বকাপকে নিয়ে গাঙ্গুলি আগেই জানিয়েছিলেন, ভারত-পাকিস্তান সেমিফাইনাল দেখতে চান তিনি। এবার সাবেক এই তারকা ক্রিকেটার জানালেন, সেমিফাইনালে ফেভারিট কারা।
বিশ্বকাপের সেরা চারের দৌড়ে নিজ দেশের পাশাপাশি চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকেও রেখেছেন গাঙ্গুলি। বিশ্বকাপের সেরা চারের প্রশ্নে সৌরভের উত্তর, আমি মনে করি অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত, পাকিস্তান যেতে পারে শেষ চারে। নিউজিল্যান্ডকে বাদ দিলেও হবে না। নিউজিল্যান্ড সবসময়ই দারুণ দল। দক্ষিণ আফ্রিকাও দুর্দান্ত খেলছে।

আসন্ন বিশ্বকাপের সেরা পাঁচ দল কারা সেটিও বাছাই করেন গাঙ্গুলি। এ প্রসঙ্গে তিনি বলেন, আমায় যদি সেরা পাঁচ দল বাছতে বলা হয় তা হলে আমি বলব, অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ড, পাকিস্তান আর নিউজিল্যান্ড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া