adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উপজেলা চেয়ারম্যানের ছেলে অপহৃত

004_78391_92070ডেস্ক রিপোর্ট : কক্সবাজারের টেকনাফ উপজেলার পরিষদের চেয়ারম্যান জাফর আহমদের ছেলে ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমদকে (৩০) অপহরণ করেছে বলে দাবি করেছে তার পরিবার।
উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে টেকনাফ পৌরসভার পুরান পল্লানপাড়া বাড়ির সামনে থেকে অস্ত্রের মুখে আইনশৃঙ্খলা বাহিনীর লোক পরিচয় দিয়ে আমার বড় ছেলে মোস্তাককে অপহরণ করে নিয়ে যায়। এরপর থেকে তার কোনো খোঁজখবর পাচ্ছি না।

প্রত্যদর্শী কয়েকজন জানান, রাতে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ পুকুর সংলগ্ন এলাকায় দুটি গাড়ি অবস্থান করছিল। এর কিছুণ পরে ওই গাড়ি থেকে পাঁচজন লোক নেমে জাফর চেয়ারম্যানের বাড়ি সামনে যায়। এসময় জাফর চেয়ারম্যানের বড় ছেলে মোস্তাক বাড়ি থেকে বাহির হলে প্রথমে দুজন লোক তার দিকে ছুটে এসে মাথায় অস্ত্র ধরে। এ সময় তিনি চিতকার করলে আরও তিনজন অস্ত্রধারী লোক এসে তাকে জোর করে গাড়িতে তুলে নিয়ে টেকনাফ বাসস্টেশন হয়ে কক্সবাজারের দিকে চলে যায়।

মোস্তাককে ধরে নিয়ে যাবার খবর ছড়িয়ে পড়লে যুবলীগ ও স্থানীয় লোকজন জড়ো হয়ে বিােভ করে। এ সময় তারা বাস স্টেশন এলাকায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে। এর কিছুণ পরে এলাকায় মাইকিং করে আজ বুধবার টেকনাফে কোনো দোকানপাট ও সবধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে বলেও জানানো হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান খন্দকার  জানান, উপজেলা চেয়ারম্যানের ছেলে ও যুবলীগ নেতা মোস্তাককে কে বা কারা তুলে নিয়েছে বলে খবরে বাস স্টেশন এলাকায় উত্তেজনা সৃষ্টি হওয়াই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অবস্থান করছে। কে বা কারা তুলে নিয়েছে সে ব্যাপারে কোনো সংস্থা কিছুই জানায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া