adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিটার্সবার্গ ওপেনে খেলতে যাওয়া কোভিড আক্রান্ত মার্কিন খেলোয়াড় রাশিয়া থেকে পালালেন

স্পোর্টস ডেস্ক : করোনা পজেটিভ নিয়ে মার্কিন টেনিস তারকা স্যাম কায়েরি স্বস্ত্রীক রাশিয়া ছেড়ে যাওয়ার অভিযোগ উঠেছে। তিনি সেন্ট পিটার্সবার্গ ওপেন খেলতে স্ত্রীসহ রাশিয়া গিয়েছিলেন।

মার্কিন গণমাধ্যম সিএনএন জানিয়েছে, টুর্নামেন্ট শুরু হওয়ার আগে চলতি সপ্তাহে করোনা ধরা পড়ার পর কোয়েরিকে একটি পাঁচতারকা হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হয়।

স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তাদের পরামর্শে তাকে কোনো ব্যক্তিগত অ্যাপার্টমেন্টে স্থানান্তরের প্রক্রিয়া চলছিল। এরপর চিকিৎসকেরা তার রুমে গিয়ে নক করলে কোনো সাড়া না পেয়ে আয়োজকদের অবহিত করেন।

পরে টুর্নামেন্ট কর্তৃপক্ষ বিবৃতিতে বলে, ১৫ অক্টোবর স্যাম কোয়েরির দ্বিতীয়বার পরীক্ষা করার কথা ছিল। কিন্তু তিনি এটিপির নিয়ম ভেঙে ১৩ অক্টোবর সকাল পৌনে ছয়টায় হোটেল ত্যাগ করেন বলে সিসি ক্যামেরায় দেখা গেছে। অভ্যর্থনা ডেস্কের কাউকে কিছু না বলে তিনি পরিবারসহ হোটেল ছাড়েন।

কোয়েরি পরে এটিপি প্রতিনিধিদের জানান, ব্যক্তিগত প্লেনে রাশিয়া ছেড়ে যাচ্ছেন। এটিপি কর্তৃপক্ষ এমন কা-কে গুরুত্বর নিয়ম লঙ্ঘন বলে মন্তব্য করেছে। সিএনএন কোয়েরির প্রতিনিধির সঙ্গে যোগাযোগ করেও কোনো মন্তব্য জানতে পারেনি। – সিএনএন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া