adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তামিমের এমআরআই রিপোর্ট দেখে মেজাজ হারালেন পাপন

স্পোর্টস ডেস্ক: লম্বা সময় ধরেই পিঠের চোটে ভুগছেন তামিম ইকবাল। এর আগে কয়েকবার এমআরআই করানো হলেও এবারই প্রথম নাজমুল হাসান পাপনকে রিপোর্ট পাঠান বাঁহাতি এই ওপেনার। তামিমের রিপোর্ট দেখার পর মেজাজ গরম হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতির।

২০২২ সালে প্রথমবার তামিমের পিঠের চোট ধরা পড়ে। চোটের কারণে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিরিজেও খেলতে পারেননি। সবশেষ কয়েক মাসে বেশিরভাগ ম্যাচই খেলেছেন ইনজেকশন নিয়ে। যা এখন আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে। ক্রিকফ্রেঞ্জি

ঢাকা, ভারত, ব্যাংকক এবং লন্ডনের পর এবার দুবাইয়ে এমআরআই করেছেন তামিম। এমআরআই করানোর পর সেই রিপোর্ট পাপনের কাছে পাঠান বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক। বড় ধরনের সমস্যা থাকায় তা দেখে মেজাজ গরম হয়ে যায় বোর্ড সভাপতির।
গণমাধ্যমের সঙ্গে আলাপকালে পাপন বলেন, তামিম কিন্তু ঢাকায় এমআরআই বা স্ক্যান যা যা করার করেছে। ভারতে, ব্যাংককে, লন্ডনে করেছে। এবার প্রথম দুবাই থেকে রিপোর্ট পাঠায়, সেখানে প্রথম দেখি সমস্যা আছে।

রিপোর্ট দেখার পর তা আগে কেন পাঠানো হয়নি তা তামিমের কাছে জানতে চান পাপন। তামিম জানান তার সঙ্গে যা হয়েছে তা আর কারও সঙ্গে হওয়া উচিত না। অর্থাৎ বাঁহাতি এই ওপেনার অভিযোগ করছেন তার চোট নিয়ে সঠিক প্রক্রিয়া মানা হয়নি।

তামিম বলেন, আমার চোট কিন্তু ২০২২ সালের নভেম্বর থেকে ছিল। আগে রিপোর্ট পাঠাইনি। রিপোর্ট পাঠানোর সঙ্গে বলেছেন, কেন জানানো হয়নি তাকে। জানাতে বলেছেন। এটা কারও সাথে হওয়া উচিত নয়।
এদিকে পাপন মনে করেন তামিমের চোট নিয়ে অবহেলা করা হয়েছে। বোর্ড সভাপতির ধারণা ২০২২ সাল থেকে এই সমস্যা হলে এতদিনে ভালো হয়ে যাওয়ার কথা। কে বা কারা অবহেলা করেছেন সেটা তদন্ত করার প্রয়োজনীয়তা অনুভব করছেন তিনি। পাপনও জানিয়েছেন, তাদের কাছে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে।

পাপন বলেন, আমার তো মেজাজই গরম হয়ে গেল রিপোর্ট দেখার পর। এই ব্যাপারটা আমাদের আরও ইনভেসটিগেট কর বের করার দরকার। এটা যেভাবে আমাদের কাছে প্রেজেন্ট করা হয়েছে তাতে একটা ব্যাপার আছে। এটা হওয়ার কথা না।

এটা যদি ২০২২ এ হয়ে থাকে তাহলে এতদিনে ভাল হয়ে যাওয়ার কথা। তো নিশ্চয়ই এটা নিয়ে অবহেলা করা হয়েছে এজন্যই আমাদের এরকম কথা এখন শুনতে হচ্ছে। আগে থেকে চিকিৎসা করা হলে এতদিনে ভাল হয়ে যেতো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া