adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবের অলরাউন্ড পারফরমেন্সে লঙ্কান লিগে জয় পেলো গল টাইটান্স

স্পোর্টস ডেস্ক: লঙ্কান প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয় পেলো গল টাইটান্স। আগের ম্যাচের মতো এ ম্যাচেও দারুণ নৈপুণ্য দেখিয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্যাট হাতে ২১ বলে ৩০ রান করার পর বল হাতে মাত্র ১০ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট।

মঙ্গলবার রাতে বি-লাভ ক্যান্ডির বিপক্ষে সাকিবদের জয় ৮৩ রান। শুরুতে ৫ উইকেটে ১৮০ রান করার পর ক্যান্ডিকে মাত্র ৯৭ রানে গুটিয়ে দিয়েছে গল। ব্যাট হাতে ৩৯ বলে ৭৪ রান করে ম্যাচসেরা হয়েছেন সাকিব সতীর্থ টিম সেইফার্ট। আগের ম্যাচে ডাম্বুলা অরার বিপক্ষে সুপার ওভারে জিতেছিল তারা। সময়টিভি

শুরুতে ব্যাট করতে নেমে গল ৬০ রানে ৩ উইকেট হারালে ক্রিজে আসেন সাকিব। দলীয় ১৪তম ওভারে কামিন্দু মেন্ডিসের ওভারে টানা ২টি ছয় হাঁকান তিনি। ২১ বলে ৩০ রান করার পর রানআউট হয়ে মাঠ ছাড়েন বাংলাদেশ অলরাউন্ডার। সাকিব আউট হলেও গলকে বড় সংগ্রহ এনে দেন সেইফার্ট। এই কিউই ৫ চার ও সমান ছক্কা হাঁকান তার ইনিংসে।

গলের হয়ে অন্যদের মধ্যে শেভন ড্যানিয়েল ২৫, লাসিথ ক্রুসপুলে ১১ ও দাসুন শানাকা ৯ রান করেন। ক্যান্ডির হয়ে একটি করে উইকেট পান আমের জামাল, মোহাম্মদ হাসনাইন ও ওয়ানিন্দু হাসারাঙ্গা।

রান তাড়া করতে নামা ক্যান্ডির উইকেট কিছুক্ষণ পরপর নিতে থাকে গল। গলের বোলিং তোপে মাত্র ৩৫ রানে ৫ উইকেট হারিয়ে ফেলে তারা। এরপর আসেন বান্দারা ও মারকুটে ব্যাটার আসিফ আলির মধ্যে ১০ রানের জুটি হলে আঘাত হানেন সাকিব। তার শিকার হয়ে মাঠ ছাড়েন আসিফ। পরের উইকেটটিও আসে সাকিবের হাত ধরে। এবার সাকিব ফেরান আমের জামালকে।

ক্যান্ডির হয়ে সর্বোচ্চ ২৭ রান করেন বান্দারা। ইসুরু উদানা ১৬ ও ওপেনার থানুকা ডাবারের ব্যাট থেকে আসে ১২ রান। বাকিদের মধ্যে কেউই দশের ঘরও পার হতে পারেননি। গলের হয়ে সাকিব ছাড়াও ২টি করে উইকেট পান রাজিথা, রিচার্ড এনগারাভা ও তাবরাইজ শামসি। একটি করে উইকেট নেন লাহিরু সামারাকোন ও আকিলা ধনঞ্জয়া।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া