adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃষ্টির কারণে শেষ টেস্ট ড্র, ওয়েস্ট ইন্ডিজে সিরিজ জিতলো ভারত

স্পোর্টস ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজে পোর্ট অব স্পেনে দ্বিতীয় শেষ টেস্টের শেষ দিনে বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়ায়নি। আর তাতেই স্বাগতিকদের বিরুদ্ধে সিরিজ জয় নিশ্চিত করলো ভারত। শেষ টেস্ট ড্র হলেও ১-০ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছে রোহিত শর্মারা।

এটি ওয়েস্ট ইন্ডিজের মাটিতে তাদের টানা পঞ্চম সিরিজ জয়। প্রথম ইনিংসে ৬০ রানে ৫ উইকেট নিয়ে এই ম্যাচের সেরা হয়েছেন মোহাম্মদ সিরাজ। আর পুরো সিরিজে বল হাতে ১৫ উইকেট শিকারের সুবাদে সিরিজসেরার পুরস্কার পেয়েছেন রবিচন্দ্র অশ্বিন। – ক্রিকইনফো

এমন উইকেটে ক্যারিয়ার সেরা বোলিং করে খুশি সিরাজ, ফাস্ট বোলারদের জন্য এই উইকেটে কোনো সহায়তা ছিল না। এই কন্ডিশনে যখন আপনি সফল হবেন, তা আপনাকে আত্মবিশ্বাসী করবে। আমার পরিকল্পনাটা সহজ ছিল এবং তা আমি বাস্তবায়ন করেছি।

জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামির অনুপস্থিতিতে সিরাজের পারফর্মে বেশ সন্তুষ্ট ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা, ‘এটা দেখে ভালো লাগছে, বুমরাহ ও শামির অবর্তমানে সিরাজ যেভাবে পেস আক্রমণকে নেতৃত্ব দিচ্ছে। আমরা অনেক দিন ধরেই টেস্টে ভালো করছি, আশা করছি আমরা এটা ধরে রাখতে পারব।

এই টেস্ট ড্রয়ের ফলে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে কিছুটা পয়েন্ট পাবে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। বিপরীতে পূর্ণ পয়েন্ট না পেয়ে স্বাভাবিকভাবেই কিছুটা হতাশ ভারতের অধিনায়ক রোহিত শর্মা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া