adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুলশানের বাড়ি – দুদকের চার্জশিট ভিত্তিহীন : মওদুদ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুলশান-২-এ ১৫৯ নম্বর প্লটের একটি বাড়ি দখলের অভিযোগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের বিরুদ্ধে দায়ের করা মামলায় দুর্নীতি দমন কমিশন (দুদক) নিম্ন আদালতে যে চার্জশিট দিয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন মওদুদ।
বৃহস্পতিবার বেলা ১টার পর সুপ্রিমকোর্টের অ্যানেক্স ভবনের সামনে সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন। মওদুদ বলেন, ‘দুদক আমার বিরুদ্ধে গুলশানের বাড়ি সংক্রান্ত যে চার্জশিট দাখিল করেছে তা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যই এ চার্জশিট দেয়া হয়েছে। এ ধরনের মিথ্যা বানোয়াট মামলা আদালতে মিথ্যা প্রমাণিত হবে।
তিনি জানান, এ বাড়ি নিয়ে একটি মামলায় হাইকোর্টের রায়ের বিরুদ্ধে সরকার এবং রাজউক আপিল দায়ের করেছে। তা আপিল বিভাগে বিচারাধীন থাকা অবস্থায় এ ধরনের ফৌজদারি মামলা দায়ের করা উদ্দেশ্য প্রণোণিত। তারপরও দুদক এ মামলা দায়ের করেছে শুধুমাত্র আমার চরিত্র হরণ করার জন্য।
গতকাল বুধবার মওদুদের গুলশানের বাড়ি নিয়ে দায়ের করা মামলায় নিম্ন আদালতে চার্জশিট দাখিল করে দুদক। উল্লেখ্য, রাজধানীর গুলশান-২-এ ১৫৯ নম্বর প্লটের একটি বাড়ি মওদুদ আহমদের ভাই মঞ্জুর আহমদের নামে মিউটেশন (নামজারি) করার জন্য হাইকোর্টের দেয়া রায়ের বিরুদ্ধে আপিল করতে  গত ৯ মার্চ অনুমতি রাজধানী উন্নয়ন কর্তৃপকে (রাজউক) অনুমতি দেন সুপ্রিমকোর্টের আপিল বিভাগ। এর আগে ২০১০ সালের ১২ আগস্ট বাড়িটি মওদুদ আহমদের ভাই মঞ্জুর আহমদের নামে মিউটেশন করার জন্য রায় দেন হাইকোর্ট।
২০১১ সালের ৩ ফেব্র“য়ারি রাজউক এই রায়ের বিরুদ্ধে আপিল বিভাগে আপিল করার অনুমতি চেয়ে (লিভ টু আপিল) আবেদন করে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া