adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তারকাখ্যাতির পরেও একটি কারণে সানি লিওনকে ঘৃণা করেন তার মা

বিনােদন ডেস্ক: ২০১১ সালে বিগ বসের পঞ্চম মৌসুমের প্রতিযোগী হয়ে ভারতীয় টেলিভিশনে আত্মপ্রকাশ হয় সানি লিওন। যদিও তার আগে নীল ছবির নায়িকা হিসেবে বিপুল খ্যাতি পেয়েছেন। সেই পরিচিতি এখন অতীত।

পূজা ভাট পরিচালিত ছবি ‘জিসম ২’-এর মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার । এরপর ‘জ্যাকপট’, ‘রাগিনী এমএমএস-২’, ‘এক পাহেলি লীলা’, ‘রাইস’-সহ একাধিক সিনেমায় আইটেম গান, মিউজিক ভিডিও, রিয়্যালিটি শো করেছেন তিনি। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি সানিকে। তবে বলিউডে তার ফিল্মি ক্যারিয়ারের তুলনায় যেটি বেশি চর্চিত সেটি তার অতীত। সেই স্মৃতি যেন আজও টাটকা সানির মনে। খানিকটা আক্ষেপের সুরে জানালেন, তার মা ঘৃণা করেন তাকে।

পেশাদার জীবনের অনেকটা সময় প্রাপ্তবয়স্কদের বিনোদন জগতে কাটিয়েছেন সানি লিওন। জন্মসূত্রে কানাডার শিখ পরিবারের সন্তান তিনি, নাম ছিল করণজিৎ কাউর। সে মেয়েই মাত্র ১৯ বছর বয়সে পা রাখেন প্রাপ্তবয়স্কদের বিনোদনের দুনিয়ায়। নীল ছবির দুনিয়ায় পা রেখেই বদলে ফেলেন নিজের নাম। নিজের ভাইয়ের নাম ধার নিয়ে নাম বদলে হলেন সানি লিওন।

অভিনেত্রীর কথায়, “আমি আমার ভাইয়ের নাম ধার নিই। তারপর থেকেই আমার নাম হয় সানি লিওন। তবে নাম বদলে ফেলায় আমার মা আমাকে সহ্য করতে পারেননি। বলা ভাল, এক প্রকার ঘেন্নাই করেন। বারবার বলেন এত নাম থাকতে এইটাই পছন্দ হল! আমি বলি, কী করব, যা মাথায় এসেছে সেটাই বলেছি।”

যদিও জীবনে অনেকটা এগিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। তিন ছেলেমেয়ে এবং স্বামীকে নিয়ে তার সুখের সংসার। সম্প্রতি অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘কেনেডি’ ছবিতে প্রশংসিত হয়েছে তার অভিনয়। সূত্র: পিঙ্কভিলা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া