adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেনারসি শাড়ি পরে বাইক চালিয়ে কোথায় চললেন নায়িকা ঋত্বিকা

বিনােদন ডেস্ক: ঋত্বিকা কোনো সিনেমার প্রয়োজনে বাইক চালিয়ে শুট করেছেন কি না তা স্পষ্ট নয়, বাইকের ভিডিওর আগের অংশে তাকে সাইকেল চালাতেও দেখা যায়। আবার রিল ভিডিও বানাতেও ঋত্বিকা বাইক চালিয়ে থাকতে পারেন।

টালিউড অভিনেত্রী ঋত্বিকা সেন বেনারসি শাড়ি পরে দিব্যি চালাচ্ছেন রয়্যাল এনফিল্ড বাইক। তাও আবার ব্যস্ত ব্রিজের ওপর। শাড়ির আঁচল গুঁজে নিয়েছেন কোমরে, মাথার চুল খোঁপা করে বাঁধা, তাতে ফুল জড়ানো। বাইক চালাতে চালাতেই কখনও আবার হাত তুলে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ঋত্বিকা।

শুক্রবার ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করেন অভিনেত্রী ঋত্বিকা সেন। ক্যাপশনে লেখেন, ‘অন্যরকম কিছু চেষ্টা করা যাক।’

পোস্টের সঙ্গে নোটে সতর্ক করে লেখেন, হেলমেট ছাড়াও মোটেও এমনটা চেষ্টা করবেন না। ভিডিওর সঙ্গে ব্যাকগ্রাউন্ডে জুড়ে দিয়েছেন ‘ধুম মাচালে’ গান।

ঋত্বিকার এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গেছে।

কেউ লিখেছেন, ‘জাস্ট কোনো কথা হবে না।’

কারোর মন্তব্য ‘তোমায় যত দেখি মুগ্ধ হয়ে যাই।’

কারোর আবার মনে হয়েছে এই ভিডিওটি সাদা শার্ট পরে করলে দারুণ হত। ঋত্বিকা যেহেতু হেলমেট পরেননি, সে কারণে কেউ মজা করে লিখেছেন, ‘কলকাতা ট্রাফিক পুলিশ আপনার লোকেশন জানতে চাইছে।’

ঋত্বিকা কোনো সিনেমার প্রয়োজনে বাইক চালিয়ে শুট করেছেন কি না তা স্পষ্ট নয়, বাইকের ভিডিওর আগের অংশে তাকে সাইকেল চালাতেও দেখা যায়। আবার রিল ভিডিও বানাতেও ঋত্বিকা বাইক চালিয়ে থাকতে পারেন।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, কাজের ক্ষেত্রে সম্প্রতি ‘অভিশপ্ত’ ওয়েব সিরিজের হাত ধরে বাংলা ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন ঋত্বিকা সেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া