adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাইগারদের জয়ে ফেসবুক জুড়ে আনন্দের বন্যা

FACEBOOKক্রীড়া প্রতিবেদক : শ্রীলঙ্কার বিরুদ্ধে আগে খেলতে নামলে হরহামেশাই হেরে যেত বাংলাদেশ। কিন্তু এখন সে দিনের পরিবর্তন হয়েছে। শুধু শ্রীলঙ্কা নয়। বিশ্বের যেকোনও বড় দলের বিরুদ্ধে এখন লড়াই করে জয় ছিনিয়ে আনতে পারে বাংলাদেশ। গতকাল সেটিই করে দেখিয়েছে টাইগারা।

শ্রীলঙ্কার বিরুদ্ধে গতকাল তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ৯০ রানের জয় পায় বাংলাদেশ। টাইগারদের এই জয়ে সরগরম ফেসবুক। গতকাল ম্যাচ শুরু হওয়ার সময় থেকে এখন পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক জুড়ে চলছে আনন্দের বন্যা।

জয়ের পর টাইগারদের ফেসবুকে শুভেচ্ছা জানান কোটি ভক্ত। তাছাড়া ম্যাচ শুরুর আগেও ফেসবুকে টাইগারদের জন্য অনুপ্রেরণামূলক স্ট্যাটাস দেন ভক্তরা। আবার তামিমের সেঞ্চুরি, সাব্বির-সাকিবের হাফ সেঞ্চুরির পরও অভিনন্দন জানান ভক্তরা। শুধু ভক্তরাই নন। খেলোয়াড়রাও জয়ের পর ফেসবুকের মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

গতকাল রাঙ্গিরি ডাম্বুলা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ৩২৪ রান সংগ্রহ করে বাংলাদেশ। পরে শ্রীলঙ্কা ব্যাট করতে নেমে ৪৫.১ ওভারে ২৩৪ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া