adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি ইমরান খানকে পাকিস্তানের প্রধানমন্ত্রী বানিয়েছি: জাভেদ মিয়াঁদাদ

স্পোর্টস ডেস্ক: ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ছিলেন ইমরান খান। সেই দলেরই অন্যতম সদস্য ছিলেন জাভেদ মিয়াঁদাদ।

ক্রিকেট থেকে অবসরে রাজনীতিতে অংশ নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী হন ইমরান খান। তাকে জাভেদ মিয়াঁদাদই নাকি প্রধানমন্ত্রী বানিয়েছেন। এমন মন্তব্য করেছেন পাকিস্তানের ক্রিকেটে ‘বড় মিয়া’ খ্যাত মিয়াঁদাদ।

পাকিস্তানের একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে জাভেদ মিয়াঁদাদ বলেছেন, ইমরান খানকে আমিই প্রধানমন্ত্রী বানিয়েছিলাম। এতদিন সেই ব্যাপারে মুখ খুলিনি কিন্তু এবার বলছি। প্রধানমন্ত্রী হওয়ার পরে আমাকে একবার ধন্যবাদও দেয়নি ইমরান। আমি ওর শপথগ্রহণ অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখানেও ইমরান আমার সঙ্গে কথা বলেনি।

ইমরান খানের সেদিনের ব্যবহারে দুঃখ পেয়েছিলেন জানিয়ে মিয়াঁদাদ বলেন, আমার খারাপ লেগেছিল। রাগও হয়েছিল। আমি তো ওর কাছে যাইনি। ও রাত ২টায় আমার বাড়িতে কী অনুরোধ নিয়ে এসেছিল, সেটা হয়তো ওর মনে নেই। আমিও আর সম্পর্ক রাখিনি।

২০১৮ সালের আগস্ট মাসে পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছিলেন ইমরান খান। তিন বছর দায়িত্ব পালনের পর ২০২২ সালে প্রধানমন্ত্রীর পথ থেকে ক্ষমতাচুত্য হন তিনি। জাভেদ মিয়াঁদাদ বলেন, আমি যদি ইমরান খানের সঙ্গে থাকতাম তাহলে ওর এ অবস্থা হতো না। ও নিজেই নিজের খারাপ সময় ডেকে এনেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া