adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রথমে ছবিতেই বিকিনি পরেছেন যারা…

showবিনোদন ডেস্ক : বলিউডে প্রতিবছরই নতুন মুখের অভিনেত্রী চোখে পড়ে। এদের কেউ কেউ তাড়াতাড়ি খ্যাতি অর্জন করার জন্য বা অন্যদের চাইতে নিজেকে আলাদা দেখানোর ইচ্ছায় খোলামেলা দৃশ্যে অভিনয় করেন। এমন কয়েকজন অভিনেত্রীর কথাই পাঠকদের জন্য তুলে ধরা হচ্ছে যারা ক্যারিয়ারের শুরুর দিকের ছবিতে বিকিনি পরতে দ্বিধা করেননি।

ক্যাটরিনা কাইফ: এই বলিউড সুন্দরীর প্রথম ছবি 'বুম' বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও তার বিকিনি পরা দৃশ্যের কথা অনেকেই ভুলে যায়নি। এই ছবির পর আর কোনো ছবিতে অবশ্য বিকিনি পরতে দেখা যায়নি ক্যাটরিনাকে। বর্তমানে বলিউডে প্রথম সারির নায়িকাদের মধ্যে খুঁজে পাওয়া যায় তাকে।

আলিয়া ভাট: কিশোরী আদলে বলিউডে প্রবেশ তার। 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান তিনি। খুব কম সময়ে জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন আলিয়া। কিন্তু বিকিনি পরতে মোটেই লজ্জা পাননি।

সুভরিন চাওলা: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের একজন সুভরিন চাওলা। বলিউডে 'হেট স্টোরি'র সিকুয়্যাল দিয়ে ডেব্যু করেন তিনি। এর আগে বেশ কিছু ছবিতে ছোট চরিত্রে দেখা গেলেও এই ছবিতে সুইমিং পুল থেকে বিকিনি পরে উঠে আসার দৃশ্য সুভরিনকে বিখ্যাত করে দেয়।

শাশা আগা: প্রথম ছবি 'আওরঙ্গজেব'-এ বিকিনি পরেছিলেন শাশা। যদিও এই ছবিতে একটা ছোট চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু বিকিনি দৃশ্যের জন্য বেশ প্রশংসিত হয়েছেন প্রাক্তন বলিউড অভিনেত্রী সালমা আগার কন্যা শাশা। এখনো বলিউডে নিয়মিত হয়ে ওঠেননি তিনি তবে 'আওরঙ্গজেব' ছবিতে বিকিনি পরে অর্জুন কাপুরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য দেখে অনেকেই আমাবাদী হয়ে উঠেছেন শাশার ব্যাপারে।

সানি লিওন: টিভি শো 'বিগ বস'-এ অংশ নেয়ার পর বলিউডে পা রাখলেন যখন, তখন অনেকেই সানি লিওনের প্রথম ছবি 'জিসম ২' দেখতে সিনেমা হলের সামনে ভিড় করেছিলেন। গোলাপি টু পিস বিকিনি পরিহিত সানি লিওনকে নিশ্চয় অনেকের এখনো মনে আছে। এরপর আরও বেশ কয়েকটা ছবিতে বিকিনি পরে দেখা গেছে তাকে।

পুনম পান্ডে: দুঃসাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম পূনম পাণ্ডের প্রথম ছবি 'নশা'-র প্রচারের জন্য 'উইন নশা বিকিনি' নামের একটা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। যদিও ছবিটি সুপার ফ্লপের খাতায় নাম লেখায় কিন্তু মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরে নানা ভঙ্গিতে তোলা ছবি আপলোড করেন পুনম যা বেশ জনপ্রিয়ও বটে!

পূজা গুপ্তা: সাবেক মিস ইউনিভার্স পূজা বলিউডে পা রাখেন ঋ.অ.খ.ঞ.ট. ছবি দিয়ে। এই ছবিতে বেশ কয়েকটি দৃশ্যে বিকিনিতে দেখা গেছে তাকে । এছাড়া পূজার তৃতীয় ছবি 'গো গোয়া গন' ছবিতে নীল বিকিনি পরিহিত অবস্থায় দেখা গেছে তাকে।

ডিম্পল কাপাডিয়া: ডিম্পল কাপাডিয়া তার প্রথম ছবি 'ববি'-তে বিকিনি পরেছিলেন। তখনকার দিনে যদিও বিকিনি পরা ছিল একেবারেই দুঃসাহসের বিষয়। তাই বিকিনি দৃশ্যে ডিম্পলকে দেখে অনেকেই অবাক হন তখন। শুধু তাই নয়, ছবিটি মুক্তি পাবার পর সমালোচিতও হন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া