adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নতুন বছরে টয়ার বিয়ে

বিনোদন ডেস্ক : বলিউডের বিয়ের বাতাস লেগেছে ঢালিউডেও। ১৬ ডিসেম্বর বিয়ে করলেন ‘পোড়ামন ২’ খ্যাত নায়ক সিয়াম আহমেদ। আংটি বদল হয়ে আছে ‘দেবী’ ছবির মাধ্যমে নতুন চলচ্চিত্রে আসা শবনম ফারিয়ার। সম্প্রতি তিনি আলাপকালে বিয়ের দিন তারিখও জানিয়ে দিয়েছেন। নতুন বছরের ২৬ জানুয়ারি মেহেদি, ৩১ জানুয়ারি গায়ে হলুদ এবং ১ ফেব্রুয়ারি তিন বছরের প্রেমিক হারুনুর রশীদ অপুকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

এবার বিয়ের খবর জানালেন ইন্ডাস্ট্রির আরও এক তারকা। তিনিও ইতোমধ্যে ‘বেঙ্গলি বিউটি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেছেন। আন্দাজ করতে পারছেন নিশ্চয়ই পাত্রীটি কে। হ্যা, তিনি নাট্য ও বিজ্ঞাপন জগতের সুপরিচিত মুখ মুমতাহিনা টয়া। সম্প্রতি একটি জাতীয় দৈনিকের সঙ্গে আলাপকালে এই অভিনেত্রী জানান, নতুন বছরের মাঝামাঝি বিয়ে করবেন তিনি। তবে পাত্র কে, সেটা প্রকাশ করেননি ‘বেঙ্গলি বিউটি’।

টয়া শুধু জানিয়েছেন, তিনি যাকে বিয়ে করছেন সেই ব্যক্তিটি ইন্ডাস্ট্রির কেউ নন। তবে অনেক দিন ধরেই তার সঙ্গে নায়িকার মন দেওয়া-নেওয়া চলছে। বিয়ের ব্যাপারটা আগাচ্ছে দুই পরিবারের সম্মতির ভিত্তিতে। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে টয়া জানিয়েছিলেন, পাত্রের পেশা হিসেবে তার বিশেষ কোনো পছন্দ নেই। তাকে এবং তার কাজকে ভালোবাসবে, এমন ছেলে পেলেই তিনি খুশি। অভিনেত্রীর হবু বর নিশ্চয়ই তেমনই কেউ। জানা যাবে সময় হলেই।

আজ থেকে বাংলাদেশ টেলিভিশনে প্রচার শুরু হচ্ছে টয়া অভিনীত ‘শেষ ভালো যার’ নামে একটি ধারাবাহিক নাটকের। মাফফুজার রহমানের প্রযোজনায় এটি পরিচালনা করেছেন রাকেশ বসু। নাটকটি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় প্রচারিত হবে। একটি পরিবারের প্রত্যেক সদস্যের মধ্যে সম্পর্কের যে টানাপোড়েন, তাই নিয়ে এই নাটকের গল্প। এছাড়া ‘অ্যাডমিশন টেস্ট’ নামে একটি ওয়েব সিরিজের সিক্যুয়েলেও সম্প্রতি কাজ করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া