adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমবাপ্পেকে পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদ অথবা বার্সায় যাওয়ার পরামর্শ মেসির

স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসির সঙ্গে পিএসজির দীর্ঘদিন ধরেই সম্পর্ক ভালো যাচ্ছিল না। চুক্তি নবায়ন না করে অবশেষে ক্লাবটি ছেড়েই দেন আর্জেন্টাইন তারকা। শুধু তাই নয়, একই কাজ করতে সতীর্থ কিলিয়ান এমবাপ্পেকেও বলে গেছেন তিনি। এমবাপ্পেও ঠিক চলছেন মেসির কথামতোই। গোল ডটকম

ফ্রি ট্রান্সফারে চলতি মৌসুমে আমেরিকান সকার ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন মেসি। অপরদিকে কিলিয়ান এমবাপ্পের ক্লাব ছাড়ার গুঞ্জন অনেক আগে থেকেই। এক্ষেত্রে রিয়াল মাদ্রিদ পরবর্তী ক্লাব হিসেবে দেখছেন ফরাসি তারকা। যদিও পিএসজি লাভজনক এক চুক্তি করে এমবাপ্পেকে অনেকটা আটকেই রেখেছে।

ফরাসি লিগে আধিপত্য দেখালেও ইউরোপিয়ান প্রতিযোগিতায় সফলতা পাচ্ছে না পিএসজি। লিওনেল মেসিকে দলে ভিড়িয়েও লাভ হয়নি তাদের। উল্টো সম্পর্ক খারাপ হয়ে মেসি ছেড়েছেন ক্লাব। মূলত বড় কিছু অর্জন করার জন্য এই ক্লাব ছাড়তে হবে বলে বিশ্বাস আর্জেন্টাইন তারকার। তাইতে এমবাপ্পেকে বলে গেছেন স্প্যানিশ লিগে যোগ দেওয়ার জন্য।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘ডিফেনসা সেন্ট্রাল’ জানিয়েছে, পিএসজি ছাড়ার আগে এমবাপ্পেকে ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা বলে যাওয়ার পাশাপাশি মেসি জানান, একদিন ফরাসি এই স্ট্রাইকার তার পথেই হেটে গোল্ডেন বল জিতে নিবে। তার ভাষ্য, আমি মনে করি তোমার বার্সায় যাওয়া উচিত। কিন্তু তুমি যদি রিয়াল মাদ্রিদে যেতে চাও, তবে যাও। তুমি একটি বাস্তব বিজয়ী দল ডিজার্ভ করো।

এমবাপ্পে ইতোমধ্যে পিএসজিকে জানিয়ে দিয়েছে পরবর্তীতে আর চুক্তি নবায়ন করছেন না তিনি। ২০২৪ সালে ক্লাবটির সঙ্গে চুক্তি পুরোবে তার। তখনই পরবর্তী ক্লাব খুঁজবেন তরুণ এই ফরোয়ার্ড। এক্ষেত্রে বরাবরের মতোই রিয়াল মাদ্রিদকেই সবচেয়ে এগিয়ে রেখেছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া