adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিটন দাসও কানাডার গ্লোবাল টি-টোয়েন্টিতে দল পেলেন

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান আগে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টিতে মন্ট্রিয়েল টাইগার্সে আইকন ক্রিকেটার সিবাবে সুযোগ পেয়েছেন। তার সঙ্গে এবার দল পেয়েছেন বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটার লিটন দাসও।

আসন্ন মৌসুমে তাকে সারে জাগুয়ার্সের হয়ে খেলতে দেখা যাবে। দলটিতে বিশ্বের তারকা ক্রিকেটারদের মধ্যে রয়েছেন অ্যালেক্স হেলস, ইফতিখার আহমেদ, জেসন বেহরেনড্রফ, করিম জানাত, মোহাম্মদ হারিস ও সন্দিপ লামিচানের মতো ক্রিকেটার।

এদিকে সাকিবের দল মন্ট্রিয়েল টাইগার্সে আরেক আইকন ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল। ড্রাফট থেকে মন্ট্রিল দলে ভিড়িয়েছে অস্ট্রেলিয়ার ওপেনার ক্রিস লিনকে। ভ্যাঙ্কুভার নাইটসের জার্সিতে দেখা যাবে মোহাম্মদ রিজওয়ান ও রাসি ভ্যান ডার ডাসেনকে।
মিসিসাউগা প্যান্থারসের হয়ে শোয়েব মালিক, ক্রিস গেইল, টরন্টো ন্যাশনালসের হয়ে কলিন মুনরো শহীদ আফ্রিদি এবং ব্রাম্পটন উলভসের হয়ে খেলতে দেখা যাবে হরভজন সিং এবং কলিন ডি গ্র্যান্ডহোমের মতো ক্রিকেটারকে।

সবশেষ ২০১৯ সালে অনুষ্ঠিত হয়েছিল গ্লোবাল টি-টোয়েন্টি লিগ। করোনাভাইরাসের কারণে মাঝে তিন বছর টুর্নামেন্টটি আয়োজন করতে পারেনি তারা। আগামী ২০ জুলাই থেকে ৬ আগষ্ট পর্যন্ত অনুষ্ঠিত হবে এবারের আসর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া