adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা ফোনে মৃত্যুর হুমকি পাচ্ছেন

বিনােদন ডেস্ক : ক্রমাগত ফোনে হুমকি পাচ্ছেন, দেওয়া হচ্ছে ডেথ থ্রেট…এক সংবাদমাধ্যমে এমনটাই অভিযোগ সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন ম্যানেজার অঙ্কিতের। ‘টাইমস নাও’কে দেওয়া একান্ত এক সাক্ষাৎকারে অঙ্কিত বলেন, গত চার দিন আগে এক অচেনা নম্বর থেকে ফোন আসে তার কাছে। সুশান্তের অস্বাভাবিক মৃত্যুকাণ্ডের ব্যাপারে তিনি কোনও মন্তব্য করলে তাকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয় বলে জানান অঙ্কিতা।

তিনি আরও বলেন, ফোনের অপর প্রান্তের সেই অজানা ব্যক্তি নাকি তাকে এ-ও বলেন মুখ খোলার চেষ্টা করলে সুশান্তের মতোই অবস্থা হবে তার। এর পরেই অঙ্কিতের দাবি, সুশান্ত খুন হননি, তাকে হত্যা করা হয়েছে। কারণ হিসেবে তার বক্তব্য, সুশান্তকে অনেকটাই কাছ থেকে দেখেছেন তিনি। কোনোদিনই দরজা বন্ধ করে ঘুমোনোর অভ্যাস নেই তার। আর যদি তর্কের খাতিরে ধরেও নেওয়া যায় সুশান্ত দরজা বন্ধ করেই শুয়েছিলেন তবে দীর্ঘক্ষণ সাড়া না পাওয়ার পরেও কেন বাড়ির কর্মচারীরা অপেক্ষা করছিলেন কখন তালা ভাঙার লোক এসে তালা খুলবে? কেন তারা নিজেরাই তালা ভেঙে ঘরে ঢুকল না?

অঙ্কিতার আরও দাবি সুশান্তের মন খারাপ হতো। মাঝে মধ্যেই মায়ের কথা মনে পড়লে তিনি কাঁদতেন, কবিতা লিখতেন কিন্তু তিনি অবসাদগ্রস্ত ছিলেন এ কথা কোনও বলা যায় না। অঙ্কিতার সন্দেহের তালিকায় সুশান্তের রাঁধুনি দীপেশ। যাকে এর মধ্যেইএকপ্রস্থ জেরা করেছে ইডি। সুশান্তের প্রাক্তন ম্যানেজার আরও জানান, সুশান্ত এতটা নিয়ম মেনে চলতেন যে আগামীকাল তিনি কী করবেন তার তালিকা আগে থেকেই তৈরি করে রাখতেন। পাশাপাশি সুশান্তের মৃত্যুর জন্য সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনিও। এ দিকে আজই সুশান্ত কাণ্ডে ইডি ডেকে পাঠিয়েছে রিয়া চক্রবর্তীর ম্যানেজার রিতেশ শাহকে। এর আগে সুশান্তের পরিবারে রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগের বিরোধিতা করেছিলেন রিতেশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া