adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালীর মাইজদীতে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

ডেস্ক রিপাের্ট: নোয়াখালী জেলা শহর মাইজদীর গুপ্তাংক বারলিংটন মোড় এলাকায় বাসায় ঢুকে মা-মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।

বুধবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ফজলে আজিম কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম (৪৫) ও তার এসএসসি পরীক্ষার্থী মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী।

ওই বাসার একজন ভাড়াটিয়া জানান, সকালে দ্বিতীয় তলা থেকে চিৎকার করতে করতে প্রিয়ন্তী রক্তাক্ত অবস্থায় দরজার সামনে আসে। পরে দরজা খুলে দিলে সে মেঝেতে পড়ে যায়। এসময় তাকে রক্তাক্ত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রিয়ন্তীকে মৃত ঘোষণা করেন।

আমিন নামে স্থানীয় একজন ব্যবসায়ী জানান, ওই বাসা থেকে এক যুবক বের হওয়ার সময় তাকে আটক করতে চাইলে প্রথমে সে দৌড়ে পালিয়ে যায়। পরে তাকে প্রায় ২০০ মিটার ধাওয়া করে আটক করা হয়। এ সময় ওই যুবকের জামা-কাপড় রক্ত মাখা ছিল। পরে স্থানীয়রা প্রিয়ন্তীদের বাসায় গিয়ে দেখেন তার মা নুর নাহার রক্তাক্ত অবস্থায় একটি কক্ষে পড়ে রয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন জানান, মা মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনায় আলতাফ হোসেন নামে একজনকে স্থানীয়রা আটক করে। পরে তাকে পুলিশ থানায় নিয়ে আসে। ঘটনার রহস্য উদঘাটনে চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া