adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন দাঁতের ব্যথায় কষ্ট পাচ্ছেন

আন্তর্জাতিক ডেস্ক: রােববার আচমকাই দাঁতে ব্যাথা শুরু হয় মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের। সোমবার তার রুট ক্যানাল চিকিৎসা হয়েছে। হোয়াইট হাউসের মুখপাত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

ফলে সোমবারের সমস্ত কাজ পিছিয়ে দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। এদিন ন্যাটো-প্রধান জেনস স্টলটেনবার্গের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক হওয়ার কথা ছিল তার। কিন্তু শেষ মুহূর্তে সেই বৈঠকও বাতিল করে দেওয়া হয়। তবে মঙ্গলবার স্টলটেনবার্গের সঙ্গে তিনি দেখা করতে পারেন বলে হোয়াইট হাউস সূত্র জানিয়েছে।

এদিন সাউথ লনে কলেজ অ্যাথলিট ডে-র অনুষ্ঠানেও যোগ দেওয়ার কথা ছিল বাইডেনের। কিন্তু সেই অনুষ্ঠানেও তিনি যোগ দেননি। তার জায়গায় ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
বাইডেনের চিকিৎসক জানিয়েছেন, রবিবার নিচের পাটির ভিতরের দিকে একটি দাঁতে প্রথম ব্যথা অনুভব করেন বাইডেন। এরপরেই তার রুট ক্যানাল চিকিৎসা করা হয়। কিন্তু সোমবার সকালে বাইডেন ফের ব্যথার কথা জানান। তারপরেই তাকে বিশ্রাম নিতে বলেন চিকিৎসক।

২০২৪ সালে আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন। সেখানে দ্বিতীয়বার প্রেসিডেন্ট পদের জন্য লড়াই করবেন জো বাইডেন। বিশেষজ্ঞদের বক্তব্য, বাইডেনের বয়স নিয়ে বহু ভোটারই চিন্তিত। প্রেসিডেন্টের বর্তমান বয়স ৮০। তার শরীরও মাঝে মাঝে খারাপ হচ্ছে। এই কারণে কিছু ভোটার তার ভক্ত হয়েই বাইডেনকে ভোট না দিতে পারেন বলে বিশেষজ্ঞদের ধারণা। সূত্র: রয়টার্স, এপি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া