adv
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইন্টার মিয়ামীর বয়সের চেয়েও বড় মেসির ফুটবল ক্যারিয়ার

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামীতে যোগ দিচ্ছেন। পিএসজির সঙ্গে দুই বছরের সম্পর্কের সমাপ্তি ঘটিয়ে আমেরিকার মেজর লিগ সকারের লিগের ক্লাবের হয়ে খেলবেন তিনি। গোল ডটকম

চলতি মাসের ৩০ তারিখে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে মেসির। ১ জুলাই থেকেই আনুষ্ঠানিকভাবে ইন্টার মিয়ামির ফুটবলার হয়ে যাবেন এই আর্জেন্টাইন ফুটবলার। এরপর ১ জুলাই আমেরিকার মেজর লিগ সকারের লিগের ক্লাবের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করবেন মেসি।
ইন্টার মিয়ামিতে যোগ দানের বিষয়ে মেসি বলেন, আমি মিয়ামিতে যোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। এখনও চুক্তির সব কাজ সারতে পারিনি। কিছু বিষয় বাকি আছে। তবে আমরা এই লক্ষ্যে সামনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। চ্যানেল২৪

আমেরিকান দলটির সঙ্গে আর্জেন্টাইন তারকার চুক্তি হবে দুই বছর মেয়াদি। এরপর মেসি চাইলে আরও এক বছর চুক্তির মেয়াদ বাড়াতে পারবেন। তবে এখনও বেতনের বিষয়টি জানা যায়নি। মজার তথ্য, মেসির নতুন ক্লাব ইন্টার মিয়ামীর বয়স মেসির ফুটবল ক্যারিয়ারের চেয়েও কম। মেসি সিনিয়র ফুটবলে খেলছেন ২০০৪ সাল থেকে। আর ইন্টার মিয়ামি প্রতিষ্ঠিত হয় ২০১৮ সালে।

ইন্টার মিয়ামীর মালিকানা সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহ্যামের হাতে। তার ক্লাবে এর আগে খেলে গেছেন আর্জেন্টিনার হিগুয়েন ভাইদ্বয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া