adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ আইপিএলের উদ্বোধনী ম্যাচে খেলবেন সাকিব

ipl-1428416919স্পোর্টস ডেস্ক : এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের লিগ পর্বের ১৪ ম্যাচের মধ্যে ১০টি ম্যাচেই কলকাতা নাইট রাইডার্স শিবিরে থাকা হবে না সাকিব আল হাসানের।

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ থাকায় প্রথম ও শেষ দুটি ম্যাচে কেকেআরের সঙ্গে থাকবেন সাকিব। এ সুযোগ হাতছাড়া করবে না কেকেআর ম্যানেজম্যান্ট। তাই বুধবার থেকে শুরু হতে যাওয়া আইপিএলের উদ্বোধনী ম্যাচেই সাকিবকে মাঠে নামাবে কেকেআর।

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ এমনটিই জানিয়েছে। ইডেন গার্ডেনে বুধবাব সাকিবের দলের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। এ ম্যাচ সামনে রেখে কলকাতা নাইট রাইডার্সের সাম্ভাব্য সেরা একাদশ ঘোষণা করেছে ক্রিকবাজ। নিয়ম অনুযায়ী সাতজন দেশি ক্রিকেটারের পাশাপাশি চার বিদেশি ক্রিকেটারকে কেলাতে পারবে ফ্রাঞ্চাইজিরা। প্রথম ম্যাচে সাকিবসহ বিদেশি কোটায় আরও খেলবেন রায়ান টেন ডেসকাটে, সুনীল নারিন ও মরনে মরকেল।

এছাড়া দেশী ক্রিকেটার হিসেবে খেলবে রবিন উথাপ্পা, গৌতম গম্ভির, মানিশ পান্ডে, সুরইয়াকুমার যাদব, উমেশ যাদব, ইউসুফ পাঠান ও পিযূস চাওলা।
উল্লেখ্য, আইপিএলের সপ্তম আসরের ফাইনালে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে দ্বিতীয়বারের মত শিরোপা জিতে নেয় কিং খানের দল কলকাতা নাইট রাইডার্স।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া