adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এইচপি ইউনিটে আশরাফুলকে কোচ হিসেবে নিতে পারে বিসিবি

স্পোর্টস ডেস্ক: সম্প্রতি লেভেল-থ্রি কোচিং কোর্স সম্পন্ন করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। এ কারণেই তাকে কোচ হিসেবে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আশরাফুল রাজি থাকলে তাকে এইচপি ইউনিটে যুক্ত করতে পারে বিসিবি।

ব্যাট হাতে আশরাফুল মহাকাব্য লিখতেন, আশরাফুল মহাকাব্য লিখতেন সেই ২০০১ সাল থেকে। দেশের ক্রিকেটের প্রথম সুপারস্টার তিনি। ২২ গজ দাপিয়েছেন দীর্ঘদিন। তবে সব কিছুরই শেষ আছে। আশরাফুলের খেলোয়াড়ি জীবনও শেষের পথে। জাতীয় দলে সবশেষ খেলেছেন এক দশক আগে। ঘরোয়া ক্রিকেটেও নন নিয়মিত। তাই ভবিষ্যতের কথা ভেবেই কোচিং বেছে নেন টেস্ট ইতিহাসের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান। সূত্র. সময়টিভি অনলাইন
সম্প্রতি আরব আমিরাত থেকে আইসিসি লেভেল-থ্রি কোচিং কোর্স সম্পন্ন করেছেন অ্যাশ। যার ফলে জুনিয়র লেভেল থেকে জাতীয় দল; সব পর্যায়ে কোচিং করাতে পারবেন তিনি। তাকে সুযোগ করে দিতে চায় ক্রিকেট বোর্ডও। হেড কোচ ডেভিড হেম্পের অধীনে গেলো মাসে শুরু হয়েছে এইচপি ক্যাম্প। সেই কোচিং প্যানেলে আশরাফুলকে যুক্ত করতে দেয়া হবে প্রস্তাব।

এ সম্পর্কে বিসিবি পরিচালক ও এইচপি ইউনিটের ভাইস চেয়ারম্যান আকরাম খান বলেন, বাংলাদেশের ক্রিকেট পপুলার হয়েছে আইসিসি ট্রফি জেতার পর। আর ব্যক্তিগতভাবে কাউকে আইকন ভাবলে সেটা কিন্তু আশরাফুল। অনেক জনপ্রিয় ছিল ও, সম্প্রতি লেভেল থ্রি কোচিং করেছে। ওকে দেশের ক্রিকেটে ইনভলভ করতে পারলে সেটা দেশের জন্য অনেক ভালো হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া