adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধান শিক্ষককে পেটালেন আওয়ামী লীগ নেতা

Torture-pic {focus_keyword} প্রধান শিক্ষককে পেটালেন আ.লীগ নেতা Torture pic e1409147851909নিজস্ব প্রতিবেদক : বরগুনা সদর উপজেলার লেমুয়া পি.কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হূমায়ুন কবিরকে পিটিয়েছেন গাজী শামসুল হক নামে এক আওয়ামী লীগ নেতা। বুধবার সকাল ১০টার দিকে সদরের বৈকালিন বাজারে এ ঘটনা ঘটে। লাঞ্ছিত শিক্ষক সুষ্ঠু বিচার চেয়ে বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে আবেদন জানিয়েছেন।
অভিযুক্ত নেতা গাজী শামসুল হক বরগুনা সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং আয়লাপাতাকাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। স্থানীয় ও স্কুল সূত্রে জানা গেছে, বরগুনা সদর উপজেলার লেমুয়া পি কে মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি হওয়ার জন্য প্রধান শিক্ষককে বলেন। কিন্তু প্রধান শিক্ষক হূমায়ুন কবির তার নির্দেশমত কাজ না করায় সকালে বিদ্যালয়ে গিয়ে তাকে শারিরিকভাবে লাঞ্ছিত ও মারপিট করেন। দুপুরে লাঞ্ছিত শিক্ষক ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে সদর ইউএনওর কাছে আবেদন করেন প্রধান শিক্ষক।
জানতে চাইলে প্রধান শিক্ষক হূমায়ুন কবির বলেন, বিষয়টি তাতক্ষণিকভাবে স্থানীয় ইউপি চেয়ারম্যান মীর নুরুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মোবাইল ফোনে জানিয়েছি। এদিকে, অভিযুক্ত আওয়ামী লীগ নেতা গাজী শামসুল হক অভিযোগ অস্বীকার করে  বলেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আমি। তাই আমি সভাপতি হবো।
বরগুনা সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল হক ও ইউএনও গোলাম মোহাম্মদ ভুঁইয়া বলেন, ‘লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। বা-মে

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া