adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপে মাহমুদউল্লাহ রিয়াদের জায়গা দেখছেন না সুজন

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন আসন্ন বিশ্বকাপের স্কোয়াডে মাহমুদউল্লাহ রিয়াদকে দেখছেন না বলে মন্তব্য করেছেন। তার মতে, বিশ্বকাপের দলে সুযোগ পাওয়ার হলে নিয়মিতই বাংলাদেশের স্কোয়াডে থাকা হতো মাহমুদউল্লাহর। বিশ্বকাপ পরিকল্পনায় না থাকার কারণেই বাংলাদেশ দলের সাম্প্রতিক সিরিজগুলোতে নেই মাহমুদউল্লাহ, এমনটাই মনে করছেন সাবেক এই অধিনায়ক।

আয়ারল্যান্ডের বিপক্ষে ঘরের মাটিতে ওয়ানডে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল মাহমুদউল্লাহকে। কারণ হিসেবে বলা হয়েছিল তরুণদের তৈরি করতেই নেওয়া হয়েছে এমন সিদ্ধান্ত। এ নিয়ে জলঘোলাও হয়েছে অনেক। – ক্রিকফ্রেঞ্জি

কয়েকদিন পর আয়ারল্যান্ডের মাটিতে আবারও ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। যথারীতি এবারও বাংলাদেশ দলে জায়গা হয়নি মাহমুদউল্লাহর। এসব কারণে আসন্ন ভারত বিশ্বকাপে মাহমুদউল্লাহর সুযোগ নেই বলেই মনে করছেন সুজন।

তিনি বলেন, রিয়াদ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ ক্রিকেটার অবশ্যই। বাংলাদেশ দলকে সে অনেক ম্যাচ জিতিয়েছে। কিন্তু যদি আমি সত্যি বলি, যেহেতু ও জাতীয় দলে নেই, আমি যেভাবে দেখছি, রিয়াদকে আমি বিশ্বকাপে দেখছি না। কারণ যদি তাকে বিশ্বকাপে দেখতাম এই সিরিজগুলোতে থাকতো। হয়তো হৃদয় ভালো করছে, আফিফও এখন দলে নেই।

তারপরও ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের ম্যাচগুলোতে রিয়াদ নিজেকে কীভাবে মেলে ধরে সেটাও দেখার বিষয়। কিন্তু রিয়াদ যখনই খেলেছে বাংলাদেশের জন্য, খুব গুরত্বপূর্ণ একটা জায়গায়। যেখানে আপনি হিরোও হতে পারেন, জিরোও হতে পারেন। রিয়াদ হয়তো দুটির স্বাদই পেয়েছে। ওর অনেক ম্যাচ আছে যেগুলো একাই জিতেছে। আসলে মূল কথা হচ্ছে বর্তমান পরিস্থিতিটা আসল। রিয়াদকে দলে কতটুকু দরকার বা ওর বদলে যারা খেলছে পারফর্ম করছে কি না। যদি পারফর্ম করে, দল যদি সন্তুষ্ট থাকে তাহলে রিয়াদের সুযোগ কম থাকবেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া