adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাস্তির মুখে পিএসজি সভাপতি

স্পোর্টস ডেস্ক : সান্তিয়াগো বের্নাবেউয়ের শ্বাসরুদ্ধকর লড়াইয়ের রেশ এখনও কাটেনি। ম্যাচটিকে ঘিরে তৈরি হওয়া ‘তিক্ত ঘটনা’ আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। ম্যাচ শেষে রেফারিদের সঙ্গে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির বাজে আচরণের যে অভিযোগ উঠেছে, তার সত্যতার সুনিশ্চিত প্রমাণ যদিও এখনও প্রকাশ্য হয়নি। তবে, উয়েফার পক্ষ থেকে আল খেলাইফি ও ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে।

ইউরোপীয় ফুটবল সংস্থার পক্ষ থেকে বৃহস্পতিবার রাতে ওই দুই জনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানানো হয়। তবে, কী বিষয়ে সেটা খোলাসা করেনি সংস্থাটি।

পিএসজিকে ৩-১ গোলে হারিয়ে রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার-ফাইনালে জায়গা করে নেওয়াটা ছিল স্পেনের কয়েকটি গণমাধ্যমে বৃহস্পতিবারের সবচেয়ে বড় খবর। পাশাপাশি বড় কাভারেজ পায় ম্যাচ শেষে রেফারিদের রুমে গিয়ে আল খেলাইফির চিৎকার করার ঘটনা। ওই সময় তার সঙ্গে ছিলেন লিওনার্দো।

পুরো ঘটনাটি রিয়ালের এক কর্মচারী তার মোবাইল ফোনে ভিডিও করে বলেও দাবি করা হয়েছে ওইসব প্রতিবেদনে।

বিস্তারিত কিছু না জানালেও পিএসজির ওই দুজনের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শুরুর বিষয়টি রয়টার্সকে নিশ্চিত করেছে উয়েফা।- বিডিনউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া