adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাহেলা জয়াবর্ধনে খুলনা নিয়েই ব্যস্ত থাকতে চান

Joyabordhonস্পাের্টস ডেস্ক : কোথায় ভারতীয় ক্রিকেট দলের কোচের পদ, আর কোথায় বিপিএলের দল খুলনা টাইটানসের কোচের পদ। কিন্তু ভারতীয় কোচের চাকরির চেয়ে খুলনা টাইটানসের চাকরিটাকেই এই মুহূর্তে বেশি গুরুত্ব দিচ্ছেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক মাহেলা জয়াবর্ধনে।
কদিন আগেই ভারতীয় কোচের পদ থেকে পদত্যাগ করেছেন অনিল কুম্বলে। নতুন কোচের সন্ধানে জোর তৎপরতাই চালাচ্ছে বিসিসিআই। এবং ভবিষ্যত কোচ হিসেবে শোনা যাচ্ছে অনেকের নাম। যে তালিকায় ছিলেন মাহেলা জয়াবর্ধনেও। এমনকি জয়াবর্ধনে ভারতীয় ক্রিকেট দলের কোচের দায়িত্ব নিতে মুখিয়ে আছেন বলেও গুঞ্জন চলছিল। সোমবার যা নিয়ে মুখ খুললেন সয়ং জয়াবর্ধনে। টুইট করে জানিয়ে দিলেন, ভারতীয় কোচের পদ নয়, আপাতত তার ভাবনায় মুম্বাই ইন্ডিয়ান্স ও খুলনা টাইটানস।    

সোমবার জয়াবর্ধনে পরপর দুটি টুইটেই পারিস্কার করে দেন সবকিছু। শ্রীলঙ্কান সাবেক অধিনায়ক প্রথম টুইটে লিখেন, ‘ভারতীয় কোচের চাকরি প্রসঙ্গে আমাকে নিয়ে যে গুঞ্জন তৈরি হয়েছে তাতে আমি খুবই আনন্দিত। কিন্তু আমি এখনই ফুল-টাইম কাজ খুঁজছি না।’ পরপরই আরেকটি টুইটে জয়াবর্ধনে লিখেন, ‘খুলনা এবং মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে আমার যে চুক্তি রয়েছে, সেটার উপরেই আপাতত ফোকাস রাখতে চাই।’

একমাস আগেই খুলনা টাইটানসের সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন জয়াবর্ধনে। ২০১৫ বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলার পর জয়াবর্ধনে কোচ হিসেবে কাজ করেছেন বিশ্বের বিভিন্ন জায়গায়। তবে পূর্নকালীন চাকরির চেয়ে আপাতত ফ্র্যাঞ্চাইজি লিগ গুলোতেই যে বেশি মনোযোগ জয়াবর্ধনের, তা পারিস্কার হলো তার  টুইটে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া